ঢাকা

শ্রীপুরে ষাটোর্ধ্ব বৃদ্ধা মহিলাকে পেটালেন মাদকসেবী

  প্রতিনিধি ১ সেপ্টেম্বর ২০২১ , ৬:৩৪:৩৮ প্রিন্ট সংস্করণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে পূর্ব শুত্রুতার বিরোধের জেড়ধরে গরু দিয়ে জমির ফসল নষ্ট করাকে কেন্দ্র করে ষাটোর্ধ্ব বৃদ্ধা আক্তার বেগম (৬৫)কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে। গত শনিবার উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়িচালা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃদ্ধা আক্তার বেগম এর মেয়ে শিল্পী বেগম বাদী হয়ে আবুল কালাম আজাদ (আবু) বিরুদ্ধে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত আবুল কালাম আজাদ আবু (২৫) ডোমবাড়িচালা গ্রামের নূর মোহাম্মদ নুরু ছেলে। অভিযোগের তদন্তকারী কর্মর্কতা শ্রীপুর থানার এসআই প্রদীপ কুমার সাহা ঘটনাস্থল পরির্দশন করে সত্যতা নিশ্চত করেছেন। ওইদিন দুপুরে স্থানীয়রা আহত নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করে। পরে গত মঙ্গলবার সকালে ৪দিন পর হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়িতে যায়।

থানার অভিযোগ ও বৃদ্ধার মেয়ে শিল্পী বেগম জানান,আমাদের জমির চাষকৃত ফসল জোড় করে গরু দিয়ে নষ্ট করে। অনেকবার প্রতিবাদ করলে ও কোন কর্নপাত করেনি। ফসল নষ্ট করার প্রতিবাদ করতে গেলে আমার মাকে বেদড়ক লাঠি দিয়ে পিটিয়ে শরীরে বিভিন্ন অংশে নীলাফুলা জখম ও টেনে হেঁচড়ে শ্লীলতাহানি করে। আবুল কালাম আজাদ (আবু) একজন মাদকসেবী। গতকাল বুধবার বিষয়টি নিয়ে এলাকার গন্যমান্য ব্যক্তি ও মেম্বার বাচ্চু মিয়াসহ সালিশ বসলে তারা বিচারকদের রায় না মেনে উল্টো আমাদের কে অভিযোগ প্রত্যাহার করার জন্য চাপ প্রয়োগ করে। অন্যথায় আমার মাকে মেরে ফেলার হুমকি দেয়। আমরা এখন মাদকসেবী আবুল কালাম আজাদ আবুর ভয়ে নিরাপত্তাহীনতায় ভোগছি।

অভিযুক্ত আবুল কালাম আজাদ (আবু) সাথে একাধিকবার যোগাযোগ করে না পেয়ে তার বড় ভাই আবুল হোসেন জানান বৃদ্ধা আক্তার বেগম আমার চাচী সর্ম্পক। বিষয়টি আমরা পারিবারিকভাবে মিমাংসা করার চেষ্ঠা করছি। তবে আমার ভাই মাদকসেবী নয়।

স্থানীয় ইউপি সদস্য তারেক হাসান (বাচ্চ)ু জানান, যেহেতু উভয় পক্ষ তারা নিজেরাই পরস্পর আত্বীয় সেই হিসেবে মামলা মোকদ্দমা না করে আপোষ মিমাংসা করার জন্য বসা হয়েছিল। পরে সমঝোতার করতে না পেরে আইনের আশ্রয় নিতে পরার্মশ দেয়া হয়েছে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, লিখিত অভিযোগের প্রেক্ষিতে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

আরও খবর

Sponsered content

Powered by