ঢাকা

ঙ্গবন্ধু’র সমাধিতে নবনিযুক্ত হিসাব মহানিয়ন্ত্রক মোঃ নূরুল ইসলামের শ্রদ্ধা

  প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২১ , ৭:২২:৪৬ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিব বর্ষ) উদযাপন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত হিসাব মহানিয়ন্ত্রক মোঃ নূরুল ইসলাম।

শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী সকল শহীদের, ’৭৫ -এর ১৫ই আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় স্বাস্থ্যবিধি মেনে অতিরিক্ত হিসাব মহানিয়ন্ত্রক (প্রশাসন) মোঃ আজিজুল হক, অতিরিক্ত হিসাব মহানিয়ন্ত্রক(প্রশাসন) মোঃ আনিছুর রহমান, অতিরিক্ত হিসাব মহানিয়ন্ত্রক (প্রশাসন) মোঃ আজিজুল হক, সেলিনা রহমান, বিভাগীয় হিসাব নিয়ন্ত্রক (ঢাকা) সেলিনা রহমান সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, গোপালগঞ্জ জেলা হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এ এফ এম নাসিম, সহ জেলা ও উপজেলা হিসাবরক্ষণ অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে হিসাব মহানিয়ন্ত্রক মোঃ নূরুল ইসলাম বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন ও সকলকে নিয়ে সমাধিসৌধ কমপ্লেক্স ভবনের বিভিন্ন অংশ ঘুরে দেখেন। এরপর তিনি গোপালগঞ্জ জেলা হিসাবরক্ষণ কর্মকর্তার কার্যালয় পরিদর্শনে গেলে সেখানে তাকে জেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেনের নেতৃত্বে অন্যান্য কর্মকর্তাগণ ফুল দিয়ে অভিনন্দন জানান।

আরও খবর

Sponsered content

Powered by