দেশজুড়ে

চট্টগ্রামে আরও ২০৬ জনের করোনা শনাক্ত

  প্রতিনিধি ৩ জুন ২০২০ , ৪:৪৮:৫৭ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যাুরো: চট্টগ্রামে নতুন করে আরও ২০৬ জনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। এদের মধ্যে নগরীর ১১৯ জন এবং উপজেলায় ৮৭ জন। চট্টগ্রামের ফৌজদারহাটস্থ বিআইটিআইডিতে ২৫২ টি নমুনা পরীক্ষা করে ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নগরে ৩৬ জন এবং উপজেলায় ২৩ জন।চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৫১ জনের নমুনা পরীক্ষা করে ৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নগরে ৭৪ জন এবং উপজেলায় ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় ল্যাবে (সিভাসু) ১১১ জনের নমুনা পরীক্ষা করে ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নগরে ৯ জন এবং উপজেলায় ৫০ জন। এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজে ০৭ জনের নমুনা পরীক্ষা করে উপজেলায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (২ জুন) রাতে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা: সেখ ফজলে রাব্বি। তিনি বলেন, চট্টগ্রামের তিন ল্যাব এবং কক্সবাজারে ৬২১টি নমুুুুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে চট্টগ্রামে করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত শনাক্ত হয়েছে ২০৬ জন। চট্টগ্রামের মোট আক্রান্ত বেড়ে ৩৩৯৪ জন। উপজেলা ভিত্তিক পজিটিভ তথ্য:পটিয়া ৪৯, বাঁশখালী ১২, হাটহাজারী ১০, সীতাকুণ্ড ৩, ফটিকছড়ি ৮, মীরসরাই ১, রাউজান ৩ এবং লোহাগাড়ায় ১ জন। চট্টগ্রামে করোনা আক্রান্তদের মধ্যে ইতিমধ্যে ৭৭ জন মারা গেছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৪২ জন।

আরও খবর

Sponsered content

Powered by