দেশজুড়ে

চট্টগ্রামে প্রথম এক চিকিৎসকের প্রাণ কেড়ে নিল করোনা

  প্রতিনিধি ৩ জুন ২০২০ , ৪:৫০:৫৬ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যাুরো : চট্টগ্রামে এবার এক মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসকের প্রাণ কেড়ে নিয়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। আজ ৩ জুন বুধবার দুপুর দেড়টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ প্রথম কোন চিকিৎসক মারা গেছেন।

মৃত্যুবরণকারী চিকিৎসকের নাম ডা. এহসানুল করিম। তিনি চট্টগ্রাম নগরীর ফয়েজলেক সংলগ্ন ইউএসটিসি মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক সহযোগী অধ্যাপক ও মেডিসিন বিশেষজ্ঞ। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. আ ম ম মিনহাজুর রহমান।

তিনি বলেন, কিছুদিন আগে মেডিসিন বিশেষজ্ঞ ডা. এহসানুল করিমের শরীরে করোনা উপসর্গ দেখা দিলে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা টেস্ট করান। গত চারদিন আগে তার করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়। এরপর তিনি চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।

আজ বুধবার দুপুরে তার শারিরীক অবস্থায় অবনতি হলে তাকে হাসপাতালের আইসিইউতে নেওয়ার পথেই তিনি মারা যান। করোনা শনাক্তের আগে থেকে ব্লাড ক্যান্সারেও ভুগছিলেন মৃত্যুবরণকারী এ মেডিসিন বিশেষজ্ঞ।

আরও খবর

Sponsered content

Powered by