চট্টগ্রাম

চট্টগ্রামে সেরা রিপোর্টার্স অ্যাওয়ার্ড দিবে সিআরএফ

  প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২৩ , ৩:৫৪:৪১ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে সেরা রিপোর্টার্স অ্যাওয়ার্ড দিবে সিআরএফ

চট্টগ্রামে কর্মরত প্রিন্ট, ইলেকট্টনিক ও অনলাইন মিডিয়ার দুইজন করে ছয়জন সাংবাদিককে আর্থিক সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদানের সিন্ধান্ত নিয়েছে চট্টগ্রাম রিপোর্টার্স ফোরাম (সিআরএফ)। সম্প্রতি নতুন কমিটি ঘোষণা করেছে সিআরএফ। নবগঠিত কমিটির প্রথম সভায় এওয়ার্ড প্রদানের এ সিন্ধান্ত গৃহীত হয়।

সিআরএফ সভাপতি কাজী আবুল মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে সিনিয়র সহ সভাপতি হাসান ফেরদৌস, সহ সভাপতি আলমগীর অপু, সাধারণ সম্পাদক আলীউর রহমান, যুগ্ম সম্পাদক গোলাম মওলা মুরাদ, অর্থ সম্পাদক আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন সাগর, ক্রীড়া সম্পাদক সাইফুল্লাহ চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম পারভেজ, নির্বাহী সদস্য জুবায়ের সিদ্দিকী, শাহ আজম, কামাল পারভেজ প্রমূখ উপস্থিত ছিলেন।

সভার সিন্ধান্ত মোতাবেক এওয়ার্ডের জন্য জুলাই ২০২২ থেকে ৩০জুন ২০২৩ সময়ের মধ্যে প্রকাশিত অনুসন্ধানী প্রতিবেদন ১০ সেপ্টেম্বর থেকে ১০ অক্টোবর সময়ের মধ্যে জমা দিতে হবে। চট্টগ্রাম মহানগরী ও জেলার যে কোন বিষয়ে প্রকাশিত অনুসন্ধনী রিপোর্টের জন্য আবেদন করা যাবে। কারী প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের প্রকাশিত প্রতিবেদনের দু’কপি পত্রিকা সংগঠনের ৮ বঙ্গবন্ধু ভবন, চেরাগি পাহাড় কার্যালয়ে জমা দিতে হবে। ইলেকট্টনিক ও অনলাইন মিডিয়ার প্রতিবেদন ইমেইলে প্রকাশিত সংবাদের লিংক প্রদান করতে হবে।

সংগঠনের সভাপতি কাজী আবুল মনসুর বলেন, যারা ভাল কাজ করছেন তাদেরকে উৎসাহিত এবং অন্যদেরকে উদ্ধুদ্ধ করার জন্য অ্যাওয়ার্ড প্রদানের সিন্ধান্ত নেয়া হয়েছে। এ সম্মাননা গণমাধ্যমকর্মীদের গুণগত মান উন্নয়নে ইতিবাচক প্রভাব রাখবে বলে তিনি দাবি করেন।

আরও খবর

Sponsered content

Powered by