দেশজুড়ে

চবিতে সংবর্ধিত একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক এম এ মালেক

  প্রতিনিধি ২ জুন ২০২২ , ৭:০২:২৮ প্রিন্ট সংস্করণ

আবু তাহের, চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের ঐতিহ্যবাহী দৈনিক আজাদী পত্রিকার সম্পাদক, একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক এম এ মালেককে সংবর্ধনা দিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)।

বৃহস্পতিবার (২ জুন) দুপুর বারোটায় উপাচার্যের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা সভার আয়োজন করা হয়। এসময় চট্টগ্রাম বিশ^বিদ্যালয়(চবি) উপচার্য ড.শিরীণ আখতার সংবর্ধিত অতিথি এম এ মালেকের হাতে সন্মাননা স্মারক তুলে দেন। এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ১২ জন দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীকে রাষ্ট্রপতির ঐচ্ছিক তহবিল থেকে ও ১০জন মেধাবী শিক্ষার্থীকে ইঞ্জিনিয়ার আব্দুল খালেক দৈনিক আজাদী প্রদান করা হয়।

সংবর্ধিত অতিথি এম এ মালেক বলেন, পদক পাওয়ার আশা নিয়ে কোনো কাজ করলে পদক আপনি পাবেন না। কাজ করতে হবে নিঃস্বার্থভাবে। তাহলেই পদক আপনার কাছে আসবে। আমি কখনোই কোনো বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পাইনি। বিশ্ববিদ্যালয়ে না পড়েও বিশ্ববিদ্যালয় থেকে সংবর্ধিত হতে পেরে নিজেকে গৌরবান্বিত মনে করছি।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে, রেজিস্ট্রার এসএম মনিরুল হাসান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, এম এ মালেকের দুই সন্তান ওয়াহিদ মালেক ও শিহাব মালিক উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by