চট্টগ্রাম

চাঁদপুরে ৩৫ মণ বিষাক্ত জেলি যুক্ত চিংড়ি জব্দ

  প্রতিনিধি ১২ জুলাই ২০২১ , ৭:০৫:১৮ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে মেঘনা নদী থেকে এক হাজার চারশ কেজি (৩৫ মণ) বিষাক্ত জেলি যুক্ত চিংড়ি জব্দ করেছে কোস্টগার্ড। সোমবার ভোরে হরিনা ফেরিঘাট সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে এ চিংড়ি জব্দ করা হয়।
কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক জানান, বিষাক্ত জেলী যুক্ত চিংড়ি বাজারজাত করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুরের স্টেশন কমান্ডার লেঃ এম সাদিক হোসেনের নেতৃত্বে হরিনা ফেরিঘাট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
এসময় পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরে পরিত্যক্ত অবস্থায় ৬৭টি ককশিটে থাকা এক হাজার চারশ কেজি বিষাক্ত জেলি যুক্ত চিংড়ি জব্দ করা হয়। অভিযানে মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা চাঁদপুর মো. আশিকুর রহমান উপস্থিত ছিলেন।
পরে জব্দ করা বিষাক্ত জেলি যুক্ত চিংড়ি সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা চাঁদপুর সুদীপ ভট্টাচার্যের ​উপস্থিতিতে মাটিতে পুঁতে ফেলা হয়।
কোস্ট গার্ড জানায়, ‘বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মৎস্য সম্পদ সংরক্ষনে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকাবে।

আরও খবর

Sponsered content

Powered by