বাংলাদেশ

ছোট ব্যবসার জন্য সেরা ফটোকপিয়ার তোশিবা ই-স্টুডিও 2523A

  প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০২১ , ৮:১৮:৩২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

বর্তমান সময়ে বাংলাদেশে বেকারত্বের হার দিনে দিনে বেড়েই চলেছে। প্রতি বছরে যে পরিমানের কর্মসংস্থান তৈরি হচ্ছে তার চেয়ে কয়েকগুন বেশি মানুষ কর্মহীন হয়ে পড়ছে। তাই এখন তরুণ প্রজন্ম চাকরির চেয়ে ব্যবসায় এর মাধ্যমে স্বাবলম্বী হওয়ার চেষ্টা করছে। যেহেতু অল্প পুজিতে ব্যবসায় শুরু করতে হয় এর জন্য অন্যতম একটি মাধ্যম হচ্ছে ফটোকপিয়ার তোশিবা ই-স্টুডিও 2523A।

যা অল্প পুজি দিয়েই খুব সহজেই নিজের ব্যবসায়ে দ্রুত উন্নতি করা সম্ভব। তোশিবা ই-স্টুডিও 2523A ফটোকপিয়ার মেশিন এর বর্তমান দাম জেনে নিতে পারবেন বিডিস্টল.কম এর অনলাইন ওয়েবসাইট থেকে। চলুন এক নজরে দেখে নেওয়া যাক এই কপিয়ারটি কেন নতুনদের জন্য উত্তমঃ-

তোশিবা ই-স্টুডিও 2523A প্রতি মিনিটে ২৫ পৃষ্ঠা পর্যন্ত কপি করা যায়। ওয়ার্ম-আপ করতে মাত্র 15 সেকেন্ড সময় লাগে তাই অফিসের ব্যস্ত কাজের পরিবেশ এটি অল্প সময়ে পরিপূর্ণ কাজের আউটপুট প্রদান করে । এই ধরনের ফটোকপিয়ার মেশিনে স্ট্যান্ডার্ড টু ফ্রি টাইপ পেপার সাপোর্ট করে এবং A3 পেপার সাইজ পর্যন্ত কপি করা যায়। এছাড়াও ডাবল সাইড প্রসেসিং ফিচার এবং রিভার্সিং পেপার ফিডার সেভ পেপার যুক্ত করা থাকে যাতে কোন প্রয়োজনীয় ডুকুমেন্ট সহজেই সংরক্ষন করে রাখা যায়। কারণ। এটি বর্জ্য দূর করতে সক্ষম।

 

আপনি এমনকি এই ডিভাইসে প্রাক-ব্যবহৃত কাগজ ব্যবহার করতে পারেন। এটি ব্যক্তিগত, অফিসে বা ব্যবসায় এর কাজে ব্যবহার করা হয় তাহলে যে কোন ধরনের কাগজ ব্যবহার করা যাবে। তোশিবা ই-স্টুডিও 2523A ফটোকপিয়ার দিয়ে একটানা ১৫০ পৃষ্ঠা কপি করা যায়। মাল্টি-ফাংশন ইউএসবি ইন্টারফেস আপনাকে আপনার মোবাইল ইউএসবি কেবল থেকে ডকুমেন্ট স্ক্যান করতে সাহায্য করবে।

আরও খবর

Sponsered content

Powered by