ময়মনসিংহ

বকশীগঞ্জে ঐতিহ্যবাহী জামাই মেলা থেকে ১৩ জুয়ারি আটক

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২৪ , ৪:১৬:৫২ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জে ঐতিহ্যবাহী জামাই মেলা থেকে ১৩ জুয়ারি আটক

জামালপুর বকশীগঞ্জের ঐতিহ্যবাহী জামাই মেলা থেকে ১৩ জুয়ারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি-২)।রোববার (২৮ এপ্রিল) বিকালে বকশীগঞ্জ পৌর শহর দড়িপাড়া গ্রামের কুকরা বিল এলাকার জামাই মেলাতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ওই ১৩ জুয়ারিকে আটক করেন অভিযানে নেতৃত্ব দেওয়া জামালপুর ডিবি-২ (এসআই) মিজানুর রহমান ও গোয়েন্দা পুলিশের সদস্যরা।

এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়। আটককৃতরা হলেন,বকশীগঞ্জ নিলাখিয়া ইউনিয়নের সাজিমারা গ্রামের মো. নবীর উদ্দিন সরকারের ছেলে সোলায়মন সরকার (৫০), মো. সোলায়মান সরকারের ছেলে মহসিন সরকার (২৪),মৃত তুনাই সরকারের ছেলে মনি (৪০), বকশীগঞ্জ পৌর এলাকার মিয়াপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিন গেল্লা শেখের ছেলে চাঁন মিয়া (৬৫), গুমেরচর গ্রামের মৃত আঃ হামেদের ছেলে শাহ আলী (৫৩),চর কাউরিয়া ভাটিয়াপাড়া গ্রামের মো. নুর ইসলাম মিয়ার ছেলে মিলন মিয়া (২২), মো. হায়দার আলীর ছেলে ইসমাইল হোসেন (২৮),মৃত নুর মোহাম্মদের ছেলে অপু মিয়া (৩২), বকশীগঞ্জ বাজার গরুহাটি এলাকার মো. আঃ ছাত্তারের ছেলে মেহেদী হাসান (২৮),বকশীগঞ্জ নামাপাড়া এলাকার মৃত বাবুল মিয়ার ছেলে লাভলু মিয়া (২৬), চরকাউরিয়া মাঝপাড়া এলাকার মৃত বাহার আলীর ছেলে নুর নবী গামা (৫২),সওদাগর পাড়া এলাকার মৃত আঃ কুদ্দুসের ছেলে ইদ্রিস আলী (৪০) ও শ্রীরবর্দী উপজেলার মানজালিয়া গ্রামের মো. ময়দান আলীর ছেলে সুমন কালু (৩৪)।

জামালপুর জেলা গোয়েন্দা (ডিবি-২) এর অফিসার ইনচার্জ মো. সোহেল রানা ১৩ জুয়ারি আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ১৩ জুয়ারিকে আটক করে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে। আমরা জুয়া আর মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করেছি।

আরও খবর

Sponsered content

Powered by