ঢাকা

জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জ বিচার বিভাগের উদ্যোগে ভার্চুয়াল শোকসভা ও দোয়া মাহফিল সহ এতিমদের মাঝে খাবার বিতরণ

  প্রতিনিধি ১৬ আগস্ট ২০২১ , ৭:৪৬:১৫ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জ বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০টায় গোপালগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সম্মেলন কক্ষে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া’র সভাপতিত্বে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.হুমায়ূন কবির -এর সঞ্চালনায় অনুষ্ঠিত ভার্চুয়াল শোক সভায় স্বাস্থ্যবিধি মেনে বক্তব্য রাখেন, বিজ্ঞ জেলা ও দায়রা জজ অমিত কুমার দে (কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে হোম-আইসোলেশনে থেকে অংশগ্রহন করেন), বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো.আব্বাস উদ্দিন, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক (যুগ্ম জেলা ও দায়রা জজ) ইউসুফ হোসেন, বিজ্ঞ অতিরিক্ত চীফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাছির উদ্দীন, বিজ্ঞ সিনিয়র সহকারী জজ, (সদর) এইচ এম কবীর হোসেন, বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরীফুর রহমান।
এছাড়া গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. জুুুলকদর রহমান, সভাপতি এড.নাসির আহমেদ, জিপি এড.মোঃ দেলোয়ার হোসেন সরদার, বিশেষ পিপি এড. রনজিত কুমার গামা উক্ত শোকসভায় ভার্চুয়াল পদ্ধতিতে অংশ নেন।
এ সময় স্বাস্থ্যবিধি মেনে জেলা ও দায়রা জজ আদালতের নাজির জাকির হোসেন উকিল, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির মো. মনিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে কোর্ট মসজিদের মুদার্ রিস (শিক্ষক) ক্বারী মো. বিল্লাল হোসেনের পরিচালনায় ১৯৭৫ সালের ১৫ই আগস্ট স্বপরিবারে শাহাদত বরণকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ তাঁদের পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ দ্রুত করোনা ভাইরাস থেকে মুক্তি চেয়ে দেশের কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
এরপর দুপুরে স্থানীয় গোপালগঞ্জ মুসলিম এতিমখানা ও মাদ্রাসার এতিমদের মাঝে বিতরণের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট গোপালগঞ্জ বিচার বিভাগ হতে খাবার হস্তান্তর ও বিতরন করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by