দেশজুড়ে

ঝিনাইগাতীতে একই পরিবারের ৪জন করোনা যুদ্ধে জয়ী

  প্রতিনিধি ২২ জুন ২০২০ , ৮:০৯:১৭ প্রিন্ট সংস্করণ

ঝিনাইগাতীতে একই পরিবারের ৪জন করোনা যুদ্ধে জয়ী

শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা সদরে একই পরিবারের ৪জন কোভিড-১৯ করোনা ভাইরাসে শনাক্ত হয়ে টানা ১৪ দিন হোম আইসোলেশনে থেকে যুদ্ধ করে বিজয় লাভ করেছে। এরা হলো সাংবাদিক গোলাম রব্বানী-টিটু পরিবারের হাসপাতালে কর্মরত ছোট ভাই স্বাস্থ্য সহকারী গোলাম কিবরীয়া সুজন (৪০) তার স্ত্রী শিলা (৩২) মেয়ে সেতু(১৪) ও ভাজতি মিম(১৫)।

প্রখমে গোলাম কিবরীয়া সুজন দায়িত্ব পালন করতে গিয়ে আক্রান্ত হলে পরের দিন পরিবারের ১১জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্যে ময়মনসিংহ পিসিআর ল্যাবে প্রেরণ করলে ৩জনের করোনা পজিটিভ আসে। ৪জনই তাদের বাসায় ডাক্তারের পরামর্শে একই রুমে হোম আইসোলেশনে থেকে করোনার সাথে যুদ্ধ করে।

পজিটিভ হওয়ার পর তাদের শরীরে করোনার কোন উপসর্গ না থাকায় ২১শে জুন রবিবার উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ জসিম উদ্দিন হাসপাতাল থেকে একই পরিবারের ৪জনকে ছাড়পত্র প্রদান করেন।

একই দিনে আরো ৩জনকে করোনা থেকে মুক্তি পাওয়ায় তাদেরকেও ছাড়পত্র দেয়া হয়। ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদ, হাসপাতালের পক্ষ থেকে ডা: মোহাম্মদ জসিম উদ্দিন, ঝিনাইগাতী থানার পক্ষ থেকে এস আই খোকন চন্দ্র সরকার ও করোনা জয়ী সকলকে  অভিনন্দন জানিয়েছেন ।

আরও খবর

Sponsered content

Powered by