ঢাকা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে চার বিচারপতির শ্রদ্ধা নিবেদন

  প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২১ , ৮:১৯:৫৪ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট, হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতি এফ.আর.এম. নাজমুল আহাসান, বিচারপতি এ.এন.এম. বসির উল্লাহ, বিচারপতি জে.বি.এম. হাসান, বিচারপতি মোহাম্মদ উল্লাহ।

শুক্রবার বিকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তাঁরা বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তাদের পরিবারবর্গ পৃথক ভাবে সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে, তারা ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ ওসমান গনি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোঃ ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুদ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাঞ্চন কুমার কুন্ডু, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মিলন সাহা,
টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ দিদারুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম, জেলা জজ আদালতের নাজির জাকির হোসেন উকিল উপস্থিত ছিলেন।

পরে মাননীয় বিচারপতিগণ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে পৃথকভাবে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এরপর তারা বঙ্গবন্ধুর আদিবাড়ী, বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার সহ সমাধি সৌধের বিভিন্ন স্থান ঘুরে দেখেন।

আরও খবর

Sponsered content

Powered by