রাজধানী

ঢাকায় বাসা থেকে বাবা-মা ও মেয়ের মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ১৯ জুন ২০২১ , ৪:৫১:১৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

রাজধানীর কদমতলী থানা এলাকার মুরাদপুরের একটি বাসা থেকে বাবা-মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় গুরুত্বর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে আরেক মেয়ের জামাইকে। আজ শনিবার সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন-মাসুদ রানা (৫০), তার স্ত্রী মৌসুমী ইসলাম (৪০) ও মেয়ে জান্নাতুল (২০)। কদমতলী থানার পরিদর্শক (অপারেশন) জাকির হোসেন দৈনিক আমাদের সময় অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি জানান, মা ও মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত চলছে পরে বিস্তারিত জানানো হবে।

পুলিশ জানায়, কদমতলী মুরাদনগর এলাকায় একটি বাসায় মাসুদ রানা তার স্ত্রী, দুই মেয়ে ও এক মেয়ের জামাইকে নিয়ে বসবাস করতেন।

এই বিষয়ে ওয়ারী ডিভিশনের উপকমিশনার (ডিসি) শাহ ইফতেখার আহামেদ জানান, এই ঘটনায় সংকটাপন্ন অবস্থায় নিহতের আরেক মেয়ে মেহজাবিন মুনের স্বামী শফিকুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে মেহজাবিন তার বাবা-মা, বোন ও নিজের স্বামীকে বিষপান করিয়েছেন। মেহজাবিনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার কাছে থেকে বিস্তারিত জানার চেষ্টা চলছে এবং ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

আরও খবর

Sponsered content

Powered by