দেশজুড়ে

ময়মনসিংহে ছেলের ‘কলমের আঘাতে’ বাবার মৃত্যু

  প্রতিনিধি ২৭ এপ্রিল ২০২৪ , ৬:১৪:৩৬ প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহে ছেলের ‘কলমের আঘাতে’ বাবার মৃত্যু

ময়মনসিংহের ভালুকায় বাবাকে খুনের অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। উপজেলার পূর্ব ভালুকা কোনাপাড়া এলাকায় শুক্রবার রাতে ছেলে কলম দিয়ে আঘাত করলে এ ঘটনা ঘটে। ছেলেকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ। 

নিহত ব্যক্তির নাম মজিবর রহমান পান্না (৪৮)। তিনি পূর্ব ভালুকার কোনাপাড়া এলাকার মৃত সালামত সরকারের ছেলে। মজিবর রহমান পান্না উপজেলার মিরকা হাছিনা বানু উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক ও ভালুকা সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ছিলেন।  

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মজিবর রহমান পান্নার সঙ্গে দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে তার  ছেলে মারুফ আহমেদ রাব্বির (১৮) বিরোধ চলে আসছিল। তারই জের ধরে শুক্রবার রাতে বাড়িতে রাব্বি হাতে থাকা কলম দিয়ে বাবার বুকে আঘাত করেন। এতে তিনি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে এলাকাবাসী মজিবর রহমানকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোহাইমিনুল ইসলাম বলেন, মজিবর রহমানকে হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা যান। 

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। নিহতের ছেলে রাব্বিকে আটক করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by