দেশজুড়ে

তৃতীয় ধাপে ২৯ মে বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন

  প্রতিনিধি ২ মে ২০২৪ , ৭:২১:৩৩ প্রিন্ট সংস্করণ

তৃতীয় ধাপে ২৯ মে বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচন

নাটোরের বড়াইগ্রামে ৩য় ধাপে উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে। ঘোষিত তফশিল অনুযায়ী বৃহস্পতিবার (২ মে) বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ছিল।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, এই উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা শুভ আল হাসান জানান, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আব্দুল কুদ্দুস মিয়াজী, মোয়াজ্জেম হোসেন বাবলু, এসএম আসাদ-উজ-জামান, জামালউদ্দিন মিয়াজী, জামালউদ্দিন (আলী), মোহাম্মদ শরিফুল হাসান, আনিছুর রহমান ও ইউসুফ মিস্ত্রি মনোনয়নপত্র দাখিল করেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে বেলাল পাটোয়ারী, রেজাউল করিম ও হযরত আলী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে চামেলী বেগম, শিউলী বেগম, আনিসা বিলকিস ও মোছা. আনজুয়ারা মনোনয়নপত্র দাখিল করেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা আরও জানান, অনলাইনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা নেওয়া হয়।

আগামী ৫ মে মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১২ মে। প্রতীক বরাদ্দ ১৩ মে এবং নির্বাচন ২৯ মে অনুষ্ঠিত হবে।

আরও খবর

Sponsered content

Powered by