বাংলাদেশ

দগ্ধ আবু হেনা রনিকে কেবিনে নেওয়া হয়েছে

  প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২২ , ৫:০২:১৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক শিল্পী আবু হেনা রনির শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে। আজকে তার দগ্ধ স্থানে ড্রেসিং করা হয়েছে। তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমান দু’জনেই কেবিনে আছেন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন এসব তথ্য জানান। তিনি জানান, রনি ও পুলিশ সদস্যের শারীরিক অবস্থার অনেক উন্নতি হয়েছে। তাদের দু’জনেরর ক্ষতস্থানে আজকে ড্রেসিং করা হয়েছে। পরে তাদেরকে কেবিনে নেওয়া হয়েছে।

ডা. সামন্ত লাল সেন জানান, বর্তমানে তারা দু’জন কেবিনেই আছেন। তাদের কথাবার্তাও এখন স্বাভাবিক। স্বাভাবিকভাবেই খাবার-দাবার খাচ্ছেন এবং শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। শ্বাসনালির শঙ্কাও কেটে গেছে। তাদের আরও বেশ কয়েকদিন চিকিৎসকদের তত্ত্বাবধানে কেবিনে থাকতে হবে।

এর আগে গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর পুলিশ লাইনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পুলিশের ৪ সদস্য। রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানকে ওই দিনই ঢাকায় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানান, রনির শরীরের ২৫ শতাংশ ও জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে। পরবর্তীতে তাদের চিকিৎসার জন্য ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। এবং বোর্ডের সিদ্ধান্তে তাদের দু’জনের চিকিৎসা চলছে।

আরও খবর

Sponsered content

Powered by