ঢাকা

নরসিংদীতে বিদেশী পিস্তলসহ ৫ ডাকাত গ্রেফতার

  প্রতিনিধি ১৮ আগস্ট ২০২১ , ৬:২৪:৫২ প্রিন্ট সংস্করণ

সাইফুল ইসলাম, নরসিংদী প্রতিনিধি :
নরসিংদী মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের কোতালিরচর বিলপাড় এলাকা হতে বিদেশী পিস্তলসহ ডাকাতদলের পাঁচজন সদস্যকে গ্রেফতার  করেছে নরসিংদী জেলা পুলিশ।  বুধবার বিকালে নরসিংদী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ইনামুল হক সাগর সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।
গ্রেফতারকৃতরা হলেন, মাধববদী থানার নরশ্বরদী গ্রামের মৃত রহমানের ছেলে আবু কালাম উজ্জল(৪৭), ডৌকাদী টাকপাড়া গ্রামের মৃত জমির আলীর ছেলে ইউনুছ আলী গাছুয়া(৪৭), নরসিংদী ব্রাক্ষনপাড়া গ্রামের মৃত বাদল মিস্ত্রীর ছেলে হালিম ওরফে হাইল্যা (৩১),  নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার  উপজেলার বগাদি সিটি পাড়া গ্রামের শামসুল হকের ছেলে ইকবালয় (২৬), বালিয়া পাড়া গ্রামের মোহাম্মদ আলী  মগার ছেলে জাকির হোসেন (৩০)।
সংবাদ সম্মেলনে জেলা পুলিশের মিডিয়া  মুখপাত্র ও  অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর জানান, ১৮ আগস্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহেদ আহমেদের নেতৃত্বে মাধবদী থানার অফিসার ইনর্চাজসহ জেলা পুলিশের একটি টিম মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের কোতালিরচর নির্মাণাধীন পেট্রোল পাম্পের ভবনের  সামনে থেকে ডাকাতি প্রস্তুতি কালে পাঁচজন ডাকাতকে গ্রেফতার করা হয়। এ সময়  ট্রিগার ম্যাগজিন এক রাউন্ড গুলিসহ একটি ১ টি বিদেশী পিস্তল, ১ টি লোহার ছুড়ি,হাতলযুক্ত কিরিচ, একটি লোহার শাবল ও একটি রাম দা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by