দেশজুড়ে

মাদকাসক্ত ছেলের হাতে মা খুন

  প্রতিনিধি ১৭ মার্চ ২০২৪ , ৩:০৩:০৭ প্রিন্ট সংস্করণ

মাদকাসক্ত ছেলের হাতে মা খুন

নরসিংদীর মনোহরদীতে ভাত কম দেওয়ায় মাকে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে। শনিবার (১৬ মার্চ) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের উত্তর আলগী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত আরিফ মিয়াকে (৩০) আটক করেছে পুলিশ। নিহত নারীর নাম হাসেনারা (৫০)। তিনি উত্তর আলগী গ্রামের নুরু মিয়ার স্ত্রী। পুলিশ ও স্থানীয়রা জানায়, আরিফ একজন মাদকসেবী। মাদকের টাকার জন্য প্রায়ই সে মা হাসেনারার সঙ্গে খারাপ আচরণ করতো।

শনিবারও মাদকের টাকার জন্য মায়ের সঙ্গে ঝগড়া করে আরিফ। বিকেল সাড়ে ৪ টার দিকে মাকে ভাত দিতে বলে আরিফ। এসময় রান্না ঘরে পাত্রে ভাত রেখে গোসল করতে যায় মা হাসেনারা বেগম। ঘরে গিয়ে পাত্রে ভাত কম দেখে মাকে গালাগাল করে আরিফ।

এসময় মা হাসেনারা বেগম বলেন ‘কম ভাত খেয়ে সন্তুষ্ট থাকতে হবে। বেশি খেতে হলে উপার্জন করে খা। তোকে বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না।’ এতে আরিফ ক্ষিপ্ত হয়ে ঘর থেকে লোহার শাবল এনে মায়ের মাথার পেছনে কয়েকটি আঘাত করে। এতে তিনি চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে নেওয়ার পথে সন্ধ্যা ৬ টার দিকে হাসেনারার মৃত্যু হয়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বলেন, স্থানীয়দের সহযোগিতায় ঘাতককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

আরও খবর

Sponsered content

Powered by