দেশজুড়ে

নান্দাইলে নিখোঁজ ইজিবাইক চালকের লাশ ডোবা থেকে উদ্ধার

  প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২৪ , ৭:৩৩:২৪ প্রিন্ট সংস্করণ

নান্দাইলে নিখোঁজ ইজিবাইক চালকের লাশ ডোবা থেকে উদ্ধার

ময়মনসিংহের নান্দাইলে আঞ্জুরুল হক (৩৫) নামে এক নিখোঁজ ইজিবাইক চালকের লাশ ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৮ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মুশুল্লী কাউয়ারগাতি এলাকার এক ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চান্দুরা গ্রামে নিহত আঞ্জুরুলের বাড়ি। তার বাবার নাম জসিম উদ্দিন। নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার বিকালে ইজিবাইক নিয়ে বের হন আঞ্জুরুল হক। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

পরদিন শনিবার তার পরিবারের পক্ষ থেকে নান্দাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। রোববার দুপুরে উপজেলার মুশুল্লী কাউয়ারগাতি এলাকার লোকজন একটি ডোবায় লাশ দেখতে পেয়ে পুলিশকে বিষয়টি জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি শনাক্ত করে এবং তা উদ্ধার করে মর্গে পাঠায়।

আঞ্জুরুল হকের লাশ উদ্ধার হলেও তার ইজিবাইকটি পাওয়া যায়নি। এলাকাবাসী ধারণা করছেন দুর্বৃত্তরা তাকে হত্যা করে ইজিবাইকটি নিয়ে গেছে। তিনি ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ জানান, নিহতের পরিবার থানায় জিডি করেছে। লাশ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে ।

আরও খবর

Sponsered content

Powered by