ময়মনসিংহ

নৌকা প্রত্যাশী ব্যারিস্টার সামীর সাত্তারের পক্ষে ব্যাপক শোডাউন

  প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২৩ , ৪:৪৬:৪৬ প্রিন্ট সংস্করণ

নৌকা প্রত্যাশী ব্যারিস্টার সামীর সাত্তারের পক্ষে ব্যাপক শোডাউন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ব্যারিস্টার সামীর সাত্তারের পক্ষে দিনব্যাপী ব্যাপক শোডাউন করা হয়েছে।

মঙ্গলবার(১৪ নভেম্বর) সকালে বকশীগঞ্জ পৌর শহরের এনএম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে প্রায় ৬ শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে বকশীগঞ্জ উপজেলার ৭ ইউনিয়ন ও দেওয়ানগঞ্জ উপজেলার ৮ টি ইউনিয়নে শোডাউন করা হয়। এসময় শোডাউনকারীরা ব্যারিস্টার সামীর সাত্তারকে মনোনয়ন দেওয়ার দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

আগামি নির্বাচনে এই আসন থেকে ব্যারিস্টার সামীর সাত্তারকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার দাবিতে ওই শোডাউন করা হয়। শোডউনকালে নেতা কর্মীরা বিভিন্ন হাট, বাজার, রাস্তার মোড়,গুরুত্বপূর্ণ স্থানে সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিষয়ে জনগণের সামনে তুলে ধরে পথ সভা করা হয়।পাশাপাশি শিক্ষিত, মেধাবী, ক্লিন ইমেজের সম্ভাব্য প্রার্থী ব্যারিস্টার সাত্তার সম্পর্কেও জনগণকে অবহিত করা হয়।

উল্লেখ্য,গত এক যুগ ধরে বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সাত্তার বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

তিনি বিগত করোনাকালীন সময়ে অসহায়, দুস্থদের মাঝে অর্ধকোটি টাকা বিতরণ করে তাদের পাশে ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by