দেশজুড়ে

পলাশের আর বাড়ি ফেরা হলো না 

  প্রতিনিধি ৯ আগস্ট ২০২১ , ৫:২৫:৫৮ প্রিন্ট সংস্করণ

সুপক রঞ্জন উকিল,
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি।
ময়মনসিংহের গৌরীপুরে মইনুল হাসান পলাশ (৩০) নামে এক মোবাইল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ৯টায় উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামে সড়কের পাশ থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ী ওই গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার চরশ্রীরামপুর এলাকায় মইনুল হাসান পলাশের  দোকান রয়েছে। সেখানে মোবাইলে টাকা রিচার্জ সহ বিকাশ, নগদ, রকেট সহ বিভিন্ন প্রতিষ্ঠানের মোবাইল ব্যাংকিং এর ব্যবসা করতো পলাশ। রোববার রাতে দোকান বন্ধ করে বাড়ি পথে রওনা হয় পলাশ। এর কিছুক্ষণ পর চরশ্রীরামপুর এলাকার ফজলুল হকের পুকুর পাড়ে সড়কের পাশে পলাশের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।
নিহতের চাচাতো ভাই এএফ এম জাহিদ হাসান বাবু বলেন মোবাইল ব্যাংকিং ব্যবসার কারণে পলাশের সাথে সবসময় কয়েক লক্ষ টাকা থাকতো। রোববার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে টাকা নিয়ে বাড়ি ফিরছিল সে। ধারণা করছি টাকা ছিনিয়ে নিতেই দুবৃর্ত্তরা পলাশকে ছুরিকাঘাত করে খুন করেছে।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করেছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by