বরিশাল

পাথরঘাটায় ৭টি হরিণের চামড়াসহ মাংস উদ্ধার

  প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২১ , ৫:৩৭:২৫ প্রিন্ট সংস্করণ

সাকিল আহমেদ, পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি: বরগুনার পাথরঘাটায় পরিত্যাক্ত অবস্থায় হরিণের চামড়া ও মাংস উদ্ধার করে দক্ষিণ স্টেশন কোস্টগার্ড পাথরঘাটা।

রবিবার রাত এগারোটার দিকে উপজেলার সদর ইউনিয়নের বিষখালি নদী সংলগ্ন চরলাঠিমারা এলাকার থেকে হরিণের চামড়া ও মাংস উদ্ধার করে কোষ্টগার্ডের সদস্যরা।

স্টেশান কমান্ডার পাথরঘাটা লেঃ ফাহিম শাহরিয়ার এর নের্তৃত্বে রবিবার রাত কোষ্টগার্ডের সদস্যরা অভিযান চালায় ৭ টি হরিণের চামড়া ও ১০ কেজি মাংস পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।

কোস্টগার্ড দক্ষিণ স্টেশান কমান্ডার পাথরঘাটা লেঃ ফাহিম শাহরিয়ার ভোরের দর্পনকে জানান, সুন্দরবন এলাকা থেকে হরিণ শিকারের সাথে জড়িত চোরা কারবারিরা একটি বড় চালান নিয়ে উপকূলীয় এলাকায় প্রবেশ করতে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে পাথরঘাটা উপজেলাধীন চরলাঠিমারা এলাকার হরিনঘাটা খাল সংলগ্ন এলাকায় অবস্থান নিয়ে অভিযান চালাই। রাত এগারোটার দিকে হরিণঘাটা ইকোপার্কের খালের পাড় থেকে ৭ টি হরিণের চামড়া ও দশ কেজি মাংস পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়।

তিনি জানান, কোস্টগার্ডের উপস্থিতি টেরপেয়ে চোরা কারবারিরা পালিয়ে যায়। এ সময়ে কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত হরিনের মাংস ও চমড়া পাথরঘাটা বনবিভাগের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

Powered by