ময়মনসিংহ

উপজেলা নির্বাচনে নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ

  প্রতিনিধি ৫ মে ২০২৪ , ৮:২৬:৪৪ প্রিন্ট সংস্করণ

উপজেলা নির্বাচনে নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ

আসন্ন ষষ্ঠ দেওয়ানগঞ্জ এবং বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নিজের নিরপেক্ষতার কথা জানিয়ে দিতে পত্র দিলেন জামালপুর ০১ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ এমপি।

সংসদ সদস্যের নির্ধারিত প্যাডে রোববার (৫ মে) নিজের স্বাক্ষরিত এক ঘোষণাপত্রের মাধ্যমে এই বার্তা পৌঁছিয়ে দেন।

পত্রে তিনি উল্লেখ করেন” আমি নূর মোহাম্মদ দ্বাদশ জাতীয় সংসদ সদস্য ১৩৮ জামালপুর ০১ এই মর্মে ঘোষণা করিতেছি যে, আসন্ন দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আমি সম্পূর্ণরূপে নিরপেক্ষ এবং আমার পক্ষে কোন ব্যক্তি প্রতিনিধি নেই।

দলীয় সূত্রে জানা যায়, উপজেলা নির্বাচনে দুই উপজেলার বিভিন্ন প্রার্থীর কর্মী সমর্থকরা তাদের প্রার্থীকে এমপি নূর মোহাম্মদের সমর্থনপুষ্ট বলে দাবী করেন এই প্রেক্ষাপটে কিছুদিন আগেও এমপি নিজের অবস্থান পরিষ্কার করে বক্তব্য রাখেন। পরিবারের পক্ষ থেকেও তার নিরপেক্ষ অবস্থানের কথা বারবার তুলে ধরা হয়। এমনই এক প্রেক্ষাপটে আজ এক পত্রের মাধ্যমে নিজের নিরপেক্ষতার কথা স্পষ্টভাবে জানিয়ে দিলেন। দুই উপজেলায় এই পত্রের বিষয়টি ইতিমধ্যে ব্যাপক আলোচিত হচ্ছে।

এ ব্যাপারে এমপি নূর মোহাম্মদকে ফোন দিলে তিনি জানান,মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্তই আমার কাছে শেষ কথা। তাই আসন্ন বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আমার অবস্থান একেবারে পরিস্কার। আমি কারো পক্ষে নই। নির্বাচনে আমার নাম ভাঙ্গিয়ে কেউ যদি প্রভাব বিস্তার বা কোন অপ্রীতিকর ঘটনা সৃষ্টি করার চেষ্টা করে তার দ্বায়ভার তাকেই নিতে হবে। জনগন যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে তিনিই হবেন জনপ্রতিনিধি। কেউ বিভ্রান্ত হবেন না। কেউ আমার সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by