দেশজুড়ে

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত

  প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২৩ , ৭:১০:০৬ প্রিন্ট সংস্করণ

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত

বগুড়া সদর ও কাহালুতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এই দুই দুর্ঘটনায় এক নারীসহ ৪ জন আহত হয়েছেন। নিহতদের মরদেহ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতাল মর্গে রাখা আছে।

আজ শনিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের পালশায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মোকাদ্দেছ হোসেন (২২) নিহত হন। তিনি দিনাজপুর জেলার হাকিমপুরের ছোট ডাংগাপাড়া গ্রামের সোহরাব আলীর ছেলে। এছাড়াও আরেক অরোহী ইমরান হোসেন (২২) গুরুতর আহত হয়েছেন। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জের শহরগুছি গ্রামের ফজর আলীর ছেলে।

বগুড়া সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান বলেন, সকালে দুই বন্ধু মোকাচ্ছেদ ও ইমরান মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠার সময় ঢাকাগামী একটি দ্রুতগতির ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোকাচ্ছের মারা যান। ইমরানকে আহত অবস্থায় শজিমেক ও হাসপাতালে ভর্তি করানো হয়। তার অবস্থাও আশংকাজনক। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান পরিদর্শক মো. শাহীনুজ্জামান।

এর আগে শুক্রবার দিবাগত রাতে কাহালুর শীতলাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার সড়কের পাশের গাছে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অলিউর রহমান আলিফ (২০) নামে এক যুবক নিহত হন। তিনি বগুড়া শহরের সুত্রাপুর এলাকার প্রয়াত আব্দুল মান্নানের ছেলে। এ সময় আতাউর (২২), রিতা (২২) ও সোহান (২১) নামে আরও তিনজন আহত হয়েছেন। তারা বগুড়ার শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, নিহত আলিফ তার ব্যবহৃত পাজেরো গাড়িতে বন্ধুদের নিয়ে ঘুরতে বের হোন। উপজেলার কাহালু-তিনমাথা সড়কে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের সঙ্গে থাকা গাছে ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। আহত সোহান এখনও সংজ্ঞাহীন আছেন৷

আরও খবর

Sponsered content

Powered by