রাজশাহী

ভাঙ্গুড়ায় ইউপি চেয়ারম্যান হেদায়তুলের সমর্থনে শোভাযাত্রা

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২১ , ৬:৫৪:২৬ প্রিন্ট সংস্করণ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাবনার ভাঙ্গুড়া উপজেলার ৫ নং পারভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী মো. হেদায়তুল হক দলীয় মনোনয়ন নৌকা প্রতিক পেতে দৌড়-ঝাঁপের পাশাপাশি প্রচার প্রচারণা, উঠান বৈঠক, গণসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসেবে শুক্রবার নিজের প্রার্থীতা দাবি করে মোটর সাইকেল শোভাযাত্রা করেন। পারভাঙ্গুড়া ইউনিয়নের প্রধান প্রধান বাজার ও মোড়ের মধ্যে ভেড়ামারা বাজার, কালিকাদহ, হাটগ্রাম, চরপাড়া, চক্রপাড়া, পাথরঘাটা, রাঙ্গালিয়া, পারভাঙ্গুড়াসহ প্রতিটি পাড়া মহল্লায় গণসংযোগ ও পথ সভা করেছেন।

ইউনিয়ন যুবলীগ নেতা মো. আনোয়ার হোসেনের পরিচালনায় শোভাযাত্রা শেষে ইউনিয়নের ১ নং ওয়ার্ড পাটুলীপাড়া বাজার চত্বরে ওয়ার্ড আ.লীগের সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে নির্বাচনীয় মতবিনিময় সভায় যোগ দেন।

এ সময় মনোনয়ন প্রত্যাশী হেদায়তুল হক বলেন, বিগত ৫ বছরে দায়িত্ব গ্রহনের পর থেকে পরিষদের বরাদ্দকৃত টিআর, কাবিটা, কর্মসৃজনশীল প্রকল্প এলজিএসপি সহ শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়ন করেছেন। এছাড়া প্রকৃত সুবিধা ভোগীদের মধ্যে বিভিন্ন সরকারী ভাতা প্রদান ও গ্রাম আদালতের মাধ্যমে কয়েক শত মামলা মকর্দমা নিষ্পতি করেছেন। আগামী নির্বাচনে আমাকে পুনরায় মনোনয়ন দিলে ঐ ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো শেষ করে মডেল ইউনিয় করার প্রত্যায় ব্যক্ত করেন।

Powered by