বরিশাল

বরগুনায় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ

  প্রতিনিধি ৭ জুলাই ২০২১ , ৮:০০:০৭ প্রিন্ট সংস্করণ

বরগুনা প্রতিনিধি:

করোনাভাইরাস বিস্তাররোধে বিধিনিষেধ আরোপের ফলে ক্ষতিগ্রস্ত ১৪৫৭ জন পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে বরগুনায়। বুধবার বেলা ১১ টায় বরগুনা সার্কিট হাউজ মাঠ প্রাঙ্গনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এ সহযোগিতা প্রদান করেন।

 

বরগুনা জেলা প্রশাসন ও জেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ এর বাস্তবায়নে, বরগুনার নৌ পরিবহন শ্রমিক, পাদুকা শিল্পী, রৌপ্য শিল্পী, মিশুক সমিতি, অসচ্ছল মুক্তিযোদ্ধা, সড়ক পরিবহন সমিতি, গোপনীয় শাখা, হতদরিদ্র, ফুলের দোকানের শ্রমিক, লঞ্চঘাট শ্রমিক, সদর হাসপাতাল করোণা ওয়ার্ড, স্বপ্নের ঠিকানা, নরসুন্দর শ্রমিক, লাইটিং শ্রমিকদের কে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু-এমপি।এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মেহেদী হাসান, সহ জেলা প্রশাসনের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা সহ আরো অনেকে।

এ বিষয়ে বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। যতদিনে মহামারী দুর্যোগ থাকবে ততদিন সরকারের পক্ষ থেকে এবং আমার নিজ উদ্যোগে এ সহায়তা সবার ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by