দেশজুড়ে

বিজয়নগরে ময়না অপহরণের প্রধান আসামি পপি সহ গ্রেফতার ৩

  আলমগীর হোসেন ১৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৪:২১:২০ প্রিন্ট সংস্করণ

বিজয়নগরে ময়না অপহরণের প্রধান আসামি পপি সহ গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের খাদিজা আক্তার ময়না (২৫) অপহরণের প্রায় ১মাস পর প্রধান আসামি পপি সহ তার মা-বাবা গ্রেফতার হয়েছে।

১৭ই ফেব্রুয়ারি (শনিবার) অপহরণের মামলায় আসামি আজিজুল ইসলাম (রমজান) (৫৫) ও রহিমা বেগম (৫১) কে আটকের পর ১৮ই ফেব্রুয়ারি (রবিবার) চম্পকনগর ফাঁড়ির ইনচার্জ গাজী রবিউল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স এবং হবিগঞ্জ জেলার মাধবপুর থানার পুলিশ প্রশাসনের সহযোগিতায় ভোর ৪ঘটিকায় মনতলা তারই আত্মীয় শফিকুল ইসলাম এর বাড়ি হইতে প্রধান আসামি জিয়াসমিন আক্তার (পপি) (৩০)কে গ্রেফতার করা হয়।

গত ১৯শ জানুয়ারি (শুক্রবার) বিকাল ৩ঘটিকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ ময়না সিঙ্গারবিল ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামরে প্রবাসী মো: রাসলে মিয়ার স্ত্রী। তার বাবার বাড়ি উপজেলার ছতরপুর ইউনিয়নের ছতরপুর গ্রামের সেলিম মিয়ার কন্যা। গুম হয়ে যাওয়ার ১৫ দিন পর প্রবাসী স্বামীর ইমু নাম্বারে অপহৃত কণ্ঠ পাঠানো একটি অডিও রেকর্ডে কাতর সুরে বলতে শোনা যায় “আমাকে কীভাবে ভুলে থাকতেছ আমাকে কি বাঁচাইবানা। আমি কোথায় আছি বলতে পারছি না। চারপাশে পাহাড় প্রচণ্ড ঠান্ডা। আম্মা (শাশুড়ি) এবং আপা (স্বামীর ছোট বোন পপি ) জানে আমি কোথায় আছি । আমার মোবাইলটা পপি আপা কোথায় রাখছে জানিনা। তুমি পপি আপার সাথে কথা বল।

এখানে অনেক ঠান্ডা বিজয়নগর থানার জিডির পরিপ্রেক্ষিতে তদন্ত কালে কিছু চাঞ্চল্যকর ঘটনার নমুনা পাওয়াতে ১৭ই ফেব্রুয়ারি ময়নার মা বাদী হয়ে ময়নার ননদ পপিকে প্রধান আসামি করে তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের ৯ঘন্টায় মাথায় পপি সহ তার মা বাবাকে গ্রেফতার করা হয়েছে।

উক্ত বিষয়ে তদন্তকারী অফিসার চম্পকনগর ফাঁড়ির ইনচার্জ, গাজী মো. রবিউল ইসলাম বলেন, অপহরণ মামলায় পপি সহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ ও প্রয়োজনে রিমান্ডের আবেদন করা হবে।

এ বিষয়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ আসাদুল ইসলাম বলেন, আসামিদের গ্রেফতার করা হয়েছে। অপহৃত ময়নাকে উদ্ধারের যথেষ্ট চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আরও খবর

Sponsered content

Powered by