দেশজুড়ে

বোয়ালমারীতে নতুন মাদক আইস ও নগদ টাকা উদ্ধার

  প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২৩ , ৪:৩৬:২৬ প্রিন্ট সংস্করণ

বোয়ালমারীতে নতুন মাদক আইস ও নগদ টাকা উদ্ধার

ফরিদপুরের বোয়ালমারী থেকে ভয়াবহ মাদক ক্রিস্টাল মেথা অ্যামফিটামিন (আইস) উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় মাদকদ্রব্য বিক্রয়লব্ধ ৬ লাখ ৬৮ হাজার ২০০ টাকা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। এ ব্যাপারে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) রাত ৮ টার দিকে বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের ভুলবাড়িয়া গ্রামে আবু বক্কর অরফে রুবেল মোল্যার (৩১) বসতবাড়িতে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

বুধবার (১৩ ডিসেম্বর) সকালে ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। রুবেল মোল্যা ভুলবাড়িয়া গ্রামের সোহরাব মোল্যার ছেলে। অভিযানে আন্তঃজেলা মাদক কারবারি রুবেল মোল্লার (৩১) বসতবাড়ি থেকে ১৫ গ্রাম ক্রিস্টাল মেথা অ্যামফিটামিন (আইস), এক গ্রাম কোকেন, ১২০ পিস ইয়াবা এবং মাদকদ্রব্য বিক্রয়লব্ধ ৬ লাখ ৬৮ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। অভিযানকালে রুবেল মোল্লাকে বাড়ি থেকে পালিয়ে যায়। 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বলেন, অভিযানকালে পালিয়ে যাওয়া রুবেল মোল্লা আন্তঃজেলা মাদক চক্রের অন্যতম হোতা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি তাকে গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যহত রয়েছে। তিনি আরও বলেন, ফরিদপুর জেলায় ভয়ঙ্কর ক্রিস্টাল মেথা অ্যামফিটামিন (আইস) এবং কোকেন সচারাচর দেখা যায় না। ফরিদপুর জেলায় এ ধরনের ভয়াবহ মাদকের প্রবেশ বেশ উদ্বেগজনক। মাদক ব্যবসায়ীদরে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান অব্যাহত থাকবে।

বোয়ালমারী থানায় সদ্য যোগদানকারী অফিসার ইনচার্জ মো. শেখ সাদিক বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক (ক সার্কেল) তমিজ উদ্দিন মৃধা বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। মামলা নং ৯। 

আরও খবর

Sponsered content

Powered by