রাজশাহী

ভাঙ্গুড়ায় উপজেলা আনসার কমান্ডারকে সম্মাননা

  প্রতিনিধি ১৮ জুন ২০২১ , ৭:৫৩:১০ প্রিন্ট সংস্করণ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি :

পাবনার ভাঙ্গুড়ায় প্রধানমন্ত্রীর নির্দেশে সাড়া দিয়ে অসহায় কৃষকের ধান কেটে দেওয়ায় উপজেলা আনসার কমান্ডার শেখ সাখাওয়াত হোসেনকে সম্মাননা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সামাজিক ও মানবিক সংগঠন ‘মানবিক ভাঙ্গুড়া’র পক্ষ থেকে ভাঙ্গুড়া বাজারের সংগঠনটির অফিস কক্ষে তাকে এই সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় উপজেলার সুধী সমাজের একাংশ উপস্থিত ছিলেন। এতে তারা সমাজে ভালো কাজে উৎসাহ বাড়বে মনে কনে করেন ।

জানা গেছে, মাঠে কৃষকের সোনার ফসল ধান পেকে গেলেও একদিকে প্রাকৃতি দুর্যোগ অন্য দিকে শ্রমিক সংকটে দিশেহারা হয়ে পড়েছিল কৃষক।

এমন সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতা কর্মীসহ সমাজের সামর্থ্যবান ব্যক্তিরদেরকে অসহায় কৃষকদের পাশে গিয়ে বিনামূল্যে ধান কেটে তাদের ঘরে তুলে দেওয়ার নির্দেশ প্রদান করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি শ্রদ্ধা রেখেই উপজেলা আনসার কোম্পানী কমান্ডার শেখ সাখাওয়াতের পরামর্শে ও তার নেতৃত্বে বিভিন্ন ইউনিয়ন আনসার প্লাটুন ও ইউনিয়ন সহকারি আনসার প্লাটুন কমান্ডারদের নিয়ে স্বেচ্ছায় গত ৩০ মে দিনব্যাপি অর্থ ও শ্রমিক সংকটে পরা কৃষকের ধান কেটে ঘরে তুলে দেন।

সেই খবরটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পায়। বিষয়টি ভাঙ্গুড়ার সামাজিক ও মানবিক সংগঠন ‘মানবিক ভাঙ্গুড়া’র নজরে আসে। সমাজে ভালো কাজে উৎসাহ দেওয়ার লক্ষ্যেই তারা উপজেলা আনসার কমান্ডার শেখ সাখাওয়াত হোসেনকে এই সংগঠনের পক্ষ থেকে এই সম্মননা প্রদান করেন।

আরও খবর

Sponsered content

Powered by