দেশজুড়ে

নৌকা ভ্রমণে গিয়ে লাশ হয়ে ফিরল মাহিন

  প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২৩ , ৭:২৯:৫৫ প্রিন্ট সংস্করণ

নৌকা ভ্রমণে গিয়ে লাশ হয়ে ফিরল মাহিন

শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক বনভোজনে নৌকা ভ্রমণ গিয়ে লাশ হয়ে ফিরল মাহিন (১৪) নামের এক শিক্ষার্থী। শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় ভ্রমণ শেষে ফেরার পথে নৌকা থেকে গুমানী নদীতে পড়ে যায় সে।

রোববার (১৫ অক্টোবর) সকালে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত মাহিন চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের চরসেনগ্রামের চাইল্ড কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র এবং নিমাইচড়া ইউনিয়নের গৌড়নগর গ্রামের মহরম আলীর ছেলে।

জানা যায়, শনিবার সকালে চাইল্ড কেয়ার প্রি-ক্যাডেট স্কুলের দুই শতাধিক শিক্ষার্থী ও শিক্ষক নাটোর জেলার সিংড়া উপজেলার তিশিখালী এলাকায় অবস্থিত ঘাসি দেওয়ানের মাজারে নৌকায় বনভোজনে যান। বনভোজন শেষে গুমানী নদী হয়ে ফিরছিলেন তারা। সন্ধ্যার পর তাড়াশ উপজেলার নাদো সৈয়দপুর খেয়াঘাট এলাকায় নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ হয় মাহিন। ভেসে যায় নদীর স্রোতে। রাতে খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। রোববার সকালে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইউএনও) শহিদুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় স্কুলছাত্র মাহিন নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজ হয়। নিখোঁজের ১২ ঘণ্টা পর কাছিকাটা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, ‘স্কুলছাত্র নিখোঁজের খবরটি শুনেছি।’ 

আরও খবর

Sponsered content

Powered by