নির্বাচিত

ভোলায় দেশীয় অস্ত্রসহ চোরাই সাতটি ভেড়া ও নৌকা জব্দ

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:২২:৪৪ প্রিন্ট সংস্করণ

নিয়াজ মাহমুদ জয়, ভোলা প্রতিনিধি:

ভোলার দৌলতখানে সাতটি চোরাই ভেড়া, দেশীয় অস্ত্রসহ জাল ও নৌকা আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।
সোমবার (২০ ফেব্রুয়ারি) ভোররাতে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে সাতটি চোরাই ভেড়া থানায় নিয়ে আসে পুলিশ। জব্দ করা চোরাই ভেড়া বহনে ব্যবহার করা একটি নৌকা ও ৮শ মিটার জালসহ নৌকায় থাকা মালামাল ভবানীপুর ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেনের জিম্মায় দেওয়া হয়।
পরে উপজেলার আলমগীর, জহির ইসলাম, আবু তাহের ব্যক্তিরা এসে ভেড়ার মালিকানা দাবি করে এজাহার ৭জন ও অজ্ঞাত ১০/১২ জন উল্লেখ করে থানায় চুরির মামলার প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান সুমন।
নাইটগার্ড বাবুল জানায়, ভোররাত ৪টার সময় চরহাজারী নেয়ামতপুর থেকে এসব ভেড়া আসে। সাত থেকে আটজন লোক হাবু চেয়ারম্যান মাছঘাট সংলগ্ন অবস্থান করে। আমি তাদের কাছে গেলে ঘটনা স্থল থেকে তারা দৌড়ে পালিয়ে যায়। এসময় কালু নামে একজনকে আটক করা হয়। ঘটনা স্থানে ইউপি চেয়ারম্যান ও থানা থেকে পুলিশ আসে।
চেয়ারম্যান আওলাদ জানান, ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে সাতটি ভেড়া, নৌকার নিজস্ব জালসহ দেশীয় অস্ত্র দা বগী ছেনী পাওয়া যায়। পুলিশ ঘটনা স্থলে এসেছে এবং চোরাই ভেড়া থানায় নিয়ে গেছে।
এবিষয় জানতে দৌলতখান থানার এস আই সানাউল্লাহ (তদন্তকারী) কে ফোন দিয়েও পাওয়া যায়নি এবং থানায় গিয়ে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাকির হোসেন জানান, সাতটি চোরাই ভেড়া জব্দ করা হয়েছে। এব্যাপারে ৭জনের নাম উল্লেখ করে অজ্ঞতনামা ১০/১২ জনের একটি চুরির মামলা প্রক্রিয়া রয়েছে। আদালতের মাধ্যমে সিদ্ধান্ত নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by