চট্টগ্রাম

মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে: হুইফ আল মাহমুদ স্বপন

  প্রতিনিধি ১৪ অক্টোবর ২০২১ , ৭:০৩:১০ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি:

জাতীয় সংসদের হুইফ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, আওয়ামী লীগ সরকারের চলমান সময়ে বাংলাদেশে কোন সাম্প্রদায়িক শক্তিকে মাথা উচু করে দাড়াতে দেওয়া হবে না। তারা যত বড় শক্তিশালী হোক আমরা আইনগত ভাবে ব্যবস্থা গ্রহন করবো। সেই লক্ষে সরকার ইতিমধ্যে সাম্প্রতিক সময়ে কুমিল্লার ঘটনা নিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে চাঁদপুরের হাজীগঞ্জে মন্দিরে হামলা হতাহতের ঘটনাস্থল পরিদর্শনকালে আরো বলেন, মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আপনাদের কোন ভয় নেই, যতদিন জননেত্রী শেখ হাসিনা আছেন ততদিন আপনারা সুন্দর ভাবে ধর্ম পালন করতে পারবেন। এ ঘটনার সাথে জড়িতদের সিসি ফুটেজ দেখে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহনের তাগিদ দেন তিনি। পরে তিনি হাজীগঞ্জ বাজারের শ্রী শ্রী জিউর আখড়া ও আশ্রম মন্দিরে ভাঙচুরের স্থানগুলো পরিদর্শন করেন।

এ সময় চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছিরউদ্দিন ভৃঁইয়া, সাধারন সম্পাদক আবু নঈম পাটোওয়ারী দুলাল, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন, নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, হাজীগঞ্জ পৌরসভার মেয়র মাহবুব-উল আলম লিপনসহ আওয়ামী লীগ ও বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এবং হিন্দু সম্পাদয়ের লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল রাত সোয়া ৮টায় হাজীগঞ্জ পৌর এলাকায় ‘তৌহিদি জনতা’র ব্যানারে মিছিল বের করা হয়। ওই মিছিল থেকে একটি গ্রুপ লক্ষ্মীনারায়ণ আখড়ায় ঢিল ছোড়ে। এবং উত্তেজনা বাড়ার একপর্যায়ে মিছিলকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ গুলি চালায়। এতে চারজন নিহত ও পুলিশসহ অন্তত ৫০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

 

আরও খবর

Sponsered content

Powered by