খুলনা

মহম্মদপুরে ৩ বছরের শিশুকে কুপিয়ে হত্যা

  প্রতিনিধি ১০ অক্টোবর ২০২২ , ৯:১৬:১১ প্রিন্ট সংস্করণ

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধিঃ মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের বেথুলিয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে মোছাঃ হিরা খাতুন নামের তিন বছরের এক কন্যা শিশুকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার মাগরিবের নামাজের পূর্বে এই ঘটনা ঘটে। নিহত হিরা বেথুলিয়া গ্রামের হিরু মোল্যার মেয়ে। সে একজন ভ্রাম্যমান আইসক্রীম ব্যাবসায়ী।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, হিরু মোল্যার সাথে তার বাবা দাউদ মোল্যা, আপন ভাই বিপ্লব মোল্যা, ফারুক মোল্যা, ও আলীম মোল্যার মাঝে পারিবারিক শত্রুতা চলমান ছিল। তারই জের ধরে উভয়পক্ষ একাধিকবার থানায় যান।

ঘটনার দিন মাগরিবের পূর্বে নিহত হিরা খাতুন তার মা বন্যা খাতুনের নিকট ভাত খেতে চাইলে হীরাকে ভাত দিয়ে হীরার বড় বোন মুসলিমা খাতুন ০৫) কে প্রতিবেশীর বাড়িতে খুঁজতে যান। মুসলিমাকে নিয়ে বাড়ি ফেরার সময় বাড়ির পাশেই লুঙ্গী দিয়ে মোড়ানো মেয়েকে দেখতে পান। মোড়ানো কাপড় খুললে হিরার মৃত লাশ দেখতে পান। হিরার মাথায় ধারারো দা দিয়ে কয়েকটি কোপানো চিহ্ন রযেছে। এসময় হিরার বাবা হিরু মোল্যা আইসক্রিম বিক্রির জন্য বাইরে ছিলেন।

নিহতের ঘটনায় মাগুরা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অপস্) মোঃ কলিমুল্লাহ ঘটনাস্থলে ছুটে আসেন। বিশৃঙ্খলা এড়াতে থানা ও ডিবি পুলিশ একত্রিত হবে কাজ করছে।

আরও খবর

Sponsered content

Powered by