দেশজুড়ে

মাথা গুজার ঠাঁই পেলেন গৃহহীন পুলিশ পরিবারের এক সদস্য

  প্রতিনিধি ২৫ মার্চ ২০২৪ , ৭:৫৫:০৬ প্রিন্ট সংস্করণ

মাথা গুজার ঠাঁই পেলেন গৃহহীন পুলিশ পরিবারের এক সদস্য

বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহবুবুল হক ও সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান খান শাওন বিদায় কালে সহযোগিতার হাত বাড়ালেন অসহায় পুলিশ পরিবারের জন্য এবং ঠাঁই দিলেন সরকারি আবাসনে। গত ১১ই ফেব্রুয়ারি জাতীয় দৈনিক ভোরের দর্পণে “বিজয়নগরে পুলিশ পরিবারের গৃহহীন জীবনযাপন শিরোনামে” প্রকাশিত নিউজের জেরে প্রশাসনের দৃষ্টিগোচরে মানবতার হাত বাড়ালেন ইউএনও সৈয়দ মাহবুবুল হক ও এসিল্যান্ড মেহেদী হাসান খান শাওন।

২৪শে মার্চ (রবিবার) ৩ঘটিকায় উপজেলার বুদন্তী ইউনিয়নে গৃহহীন পুলিশ পরিবারের এক সদস্যকে সরকারি আবাসনে মাথা গোজার ঠাঁই করে দিলেন। এ বিষয়ে পরিবারের সদস্য নাছিমা বলেন, আমরা দীর্ঘদিন শহরে শহরে গৃহহীন অবস্থায় ঘুরছিলাম কিন্তু কারো সহযোগিতা পাইনি।

সাংবাদিক আলমগীর হোসেন আমাদের অসহায়ত্বের নিউজ পেপারে প্রকাশ করলে বিজয়নগর প্রশাসনের নজরে আসায়, উপজেলা প্রশাসন আমাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে আবাসন ব্যবস্থা করেন। আমি বিজয়নগর উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা ও জননেত্রী শেখ হাসিনাকে অন্তর থেকে দোয়া করি, যাহাতে উনাকে নেক হায়াত দান করেন।

আমরা খুবই খুশি যাহা ভাষায় প্রকাশ করতে পারবো না। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহবুবুল হক বলেন, এমন একটি অসহায় পরিবারকে সরকারি আবাসনের সহযোগিতা করতে পেরে ভাল লাগতেছে।

সমাজের অনেক কিছুই আমরা জানতে পারি না, সাংবাদিকদের মাধ্যমে এসব চিত্র উঠে আসলে আমাদের জন্য সহজ হয়।

আরও খবর

Sponsered content

Powered by