দেশজুড়ে

মিনিস্টার -মাইওয়ান গ্রুপের টাকা আত্মসাতের অভিযোগে নবাব আলী গ্রেফতার

  প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৩ , ৯:১৫:২৮ প্রিন্ট সংস্করণ

মিনিস্টার -মাইওয়ান গ্রুপের টাকা আত্মসাতের অভিযোগে নবাব আলী গ্রেফতার

দেশের অন্যতম বৃহৎ স্বনামধন্য ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার – মাইওয়ান গ্রুপের পণ্য বিক্রয়ের টাকা আত্মসাত ও প্রতারণার অভিযোগে রাজশহী, কাটাখালী থানায়, মোঃ নবাব আলীকে গ্রেফতার করেছে। নবাব আলী কাপাশিয়া পশ্চিমপাড়া ডাকঃ চৌমুহনী-৬০০০, থানাঃ কাটাখালী,  রাজশাহী জেলার নাজিম উদ্দিন এর ছেলে।
কাটাখালী থানা পুলিশ জানিয়েছে, মিনিস্টার – মাইওয়ান গ্রুপের প্রাক্তন এজিএম মোঃ নবাব আলী তার দায়িত্ব কালীন অবস্থায় রাজশাহী বিভাগের বিভিন্ন ডিলারের নিকট কোম্পানীর উৎপাদিত পণ্য বিক্রয় ও বিতরনের প্রক্রিয়ায় উক্ত গ্রুপের সেলস ব্যবস্থাপনার প্রতিনিধি ছিলেন।
সম্প্রতি নবাব আলী মিনিস্টার – মাইওয়ান গ্রুপের বিপুল পরিমাণ পণ্য বিক্রির টাকা কোম্পানির প্রতিনিধি হিসেবে ব্যাংকে জমা না দিয়ে সকল টাকা আত্মসাতের মাধ্যমে প্রতারণা করেন। এ প্রেক্ষিতে বিজ্ঞ মূখ্য মহানগর হাকিম আদালতে মোঃ নবাব আলী বিরুদ্ধে  একটি মামলার প্রেক্ষিতে ইস্যুকৃত ওয়ারেন্ট এর ভিত্তিতে গত ১২ই ফেব্রুয়ারী ২০২৩, কাটাখালী থানা পুলিশ মধ্যে রাতে তাকে গ্রেফতার করে। তাকে ইতঃমধ্যে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উক্ত আসামী মোঃ নবাব আলী মিনিস্টার – মাইওয়ান গ্রুপের এইচ আর বিভাগের নামে একটি জাল দলিল সৃজন করে নকল সীল ও স্বাক্ষর প্রদান করতঃ উহা খাঁটি হিসেবে অন্যত্র ব্যবহার করার অপরাধে তার বিরুদ্ধে ঢাকার গুলশান থানায় একটি জাল-জালিয়াতির মামলা দায়ের করা হয়।
এদিকে এলাকাবাসীদের সঙ্গে কথা বলে জানা যায়, কাপাশিয়া পশ্চিমপাড়া, ডাকঃ- চৌমুহনী-৬০০০, থানাঃ কাটাখালী, রাজশাহী জেলার নাজিম উদ্দিন এর ছেলে মোঃ নবাব আলীর বিরুদ্ধে ইতোপূর্বেও বিভিন্ন কৌশলে স্থানীয় অনেকের টাকা আত্মসাতের ও প্রতারণার অভিযোগের গুঞ্জন রয়েছে। মোঃ নবাব আলী প্রভাবশালী হওয়ায় সাধারণ মানুষ তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায়নি। তবে এখন তারাও আইনের আশ্রয় নেবে বলে সাংবাদিকদের জানিয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by