চট্টগ্রাম

মিরসরাইয়ে দরীদ্র গ্যারেজ মালিককে সর্বশান্ত করলো চোর ৫ লাখ টাকা মূল্যের ব্যাটারী চুরি

  প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৩ , ৫:২৬:০৭ প্রিন্ট সংস্করণ

মিরসরাই (চট্রগ্রাম) প্রতিনিধি:

মিরসরাইয়ের বারৈয়ারহাট পৌরবাজারে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে । চুরির ঘটনায় একটি অটোরিকশা গ্যারেজ থেকে ১০টি অটোরিকশার ৪০টি ব্যাটারী চুরি করে নিয়ে গেছে। যার বাজার মূল্য আনুমানিক ৫লাখ টাকা। এতে সর্বশান্ত হয়েছেন ওই গ্যারেজের দরীদ্র মালিক।
শনিবার ( ২১ জানুয়ারি) ভোর ৪টার দিকে বারৈয়ারহাট পৌরসভা ৬ নং ওয়ার্ড শান্তিরহাট রোড় আবুল কালামের গ্যারেজে এই ঘটনা ঘটে।
গ্যারেজের মালিক আবুল কালাম জানান, শান্তির হাট রোড় মহিউদ্দিন বাবুল ( হাসা বাবুলের) বাড়ির সামনে তার গ্যারেজ। রাত ১টা পর্যন্ত তিনি গ্যারেজে ছিলেন। এর পর একটি বিয়ের অনুষ্ঠানে চলে গেলে ভোররাতের দিকে আনুমানিক ৪ থেকে ৬ জনের একটি সংঙ্গবদ্ধ চোরের দল গ্যারেজের টালা ভেঙ্গে ১০ টি অটোরিকশা থেকে ৪০টি ব্যাটারী চুরি করে নিয়ে যায়। গ্যারেজে এ সময় ১২ টি অটোরিকশা থাকলেও ২টি অটোরিকশার ব্যাটারী চুরি করতে ব্যার্থ হয়। প্রতিটি অটোরিকশায় ১২ ভোল্ট ২৯ প্লেটের ৪ টি করে ব্যাটারী ছিল। প্রতিটি ব্যাটারীর বাজার মূল্য ১৪ হাজার বলে জানা গেছে। গ্যারেজের মালিক আবুল কালাম জানান, ব্যাটারী রিক্সা গ্যারেজের সামান্য ভাড়া দিয়ে তার সংসার চলতো। ব্যাটারী চুরি হওয়ায় অটোরিকশা চালক ও মালিকরা তার কাছ থেকে জরিমানা আদায় করতে চাপ দিচ্ছে। এতো টাকা আমি কোথায় পাবো। চুরির ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দেয়ার হয়েছে বলে জানান তিনি।
স্থানিয় ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন জানান, আমার ওয়ার্ডে একটি গ্যারেজ থেকে ১০টি ব্যাটারী রিক্সার ৪০ টি ব্যাটারী চুরির ঘটনা শুনেছি। গরিব মানুষটার জন্য আমার খারাপ লাগছে।
চুরির ঘটনায় আইনি পদক্ষেপ জানতে জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কবির হোসেন এর ফোন নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

আরও খবর

Sponsered content

Powered by