চট্টগ্রাম

দেবিদ্বারে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা

  প্রতিনিধি ৬ অক্টোবর ২০২০ , ২:৫১:১২ প্রিন্ট সংস্করণ

মোঃ শাহ-জালালঃ

গত সোমবার সন্ধ্যায় কুমিল্লার দেবিদ্বার উপজেলার মোহাম্মদপুর বাজারে আসন্ন ৭ নং এলাহাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের সর্বস্তরের জনগনের সাথে বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম সরকারের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অত্র ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমান ভুইয়া। সাংবাদিক মোঃশাহ জালাল’র সঞ্চালনায় বক্তব্য রাখেন সভার প্রধান আকর্ষণ চেয়ারম্যান সিরাজুল ইসলাম সরকার, এলাহাবাদ ইউনিয়ন আওয়ামিলীগ নেতা ফরিদ উদ্দিন মাস্টার, এলাহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ আলী হোসেন, ৪ নং ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি আঃ রাজ্জাক, ৯ নং ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি শাহজাহান আর্মি,২ নং ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি আবুল হোসেন প্রমুখ।

এইসময় বক্তারা সিরাজ চেয়ারম্যানের বিগত সময়ের উন্নয়ন এবং সেবাতে সন্তুষ্টি প্রকাশ করে আবারো মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের পরামর্শে বাংলাদেশ আওয়ামীলীগের নীতি নির্ধারনী কমিটি আবারো তাকে আওয়ামীলীগের মনোনয়ন প্রদানের জোর আশা প্রকাশ করেন। সিরাজ চেয়ারম্যান বলেন চলতি পথে দায়িত্বে থাকলে কিছু ভুলত্রæটি থাকে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং আমি গরিব তাই গরিবের চেয়ারম্যান হিসাবেই সবার কাছে পরিচিত। আমি শত দুর্যোগের মধ্যদিয়ে এই এলাহাবাদকে বুকদিয়ে আগলে রেখে আওয়ামীলীগের এবং মাননীয় সংসদ সদস্যের হাতকে শক্তিশালী করেছি যা আমার সংসদ সদস্যের সবকিছুই জানা।

তাই ইনশাআল্লাহ আবারো নৌকা নিয়ে আপনাদের রায় নিয়ে আপনাদের সেবা করতে পারব এই আশাবাদ ব্যক্ত করি। প্রধান অতিথি উনার বক্তব্যে বলেন মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল আমার সামনে সিরাজুল ইসলামকে বলেছেন আংকেল আপনিই চেয়ারম্যান এবং আগামীতেও নৌকার চেয়ারম্যান হয়েই থাকবেন এ ছাড়া আজকের এই জনশ্রোত প্রমান করে সিরাজ চেয়ারম্যানের বিকল্প নেই। মতবিনিময় সভায় হাজার হাজার জনগনের স্বতস্ফুর্ত উপস্থিতিতে এক বিশাল জনসভায় রুপ নেয়। পরে সবাইকে আপ্যায়নের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন সভাপতি।

আরও খবর

Sponsered content

Powered by