দেশজুড়ে

চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা

  প্রতিনিধি ২০ নভেম্বর ২০২৩ , ৩:৪৯:৪০ প্রিন্ট সংস্করণ

চোর সন্দেহে কিশোরকে পিটিয়ে হত্যা

বগুড়ার সদরে চোর সন্দেহে জয় (১৭) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সকালে সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের কাজী নুরইল গ্রামে খবর পেয়ে পুলিশ কিশোরের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে পুলিশ।

রোববার (১৯ নভেম্বর) রাত ১০টার দিকে গ্রামের মৃত মকবুল মাস্টারের ছেলে মন্টুর বাড়িতে এ ঘটনা ঘটে। জয় শাখারিয়া ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের স্বাধীন মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৯টার দিকে মন্টুর বাড়িতে ঢোকে জয়। এ সময় চোর ঢুকেছে সন্দেহে মন্টু চিৎকার করলে তার বড় ভাই আশরাফুল ঘর থেকে বের হয়ে আসেন। লোকজন দেখে ভয় পেয়ে জয় প্রাণ বাঁচাতে ওই বাড়ির কাঁঠাল গাছে উঠে পড়ে। পরে গাছ থেকে জয়কে নামিয়ে তাকে দুই ভাই মিলে মারধর করেন।

এমন সময় চোর ধরা পড়ার খবরে গ্রামের আরও লোকজন সেখানে জড়ো হয়ে ওই কিশোরকে মারধর করে। এতে রাত ১০টার দিকে মন্টুর বাড়িতেই ওই কিশোরের মৃত্যু হয়। এদিকে তার মৃত্যুর বিষয়টি বুঝতে পেরে এর আগেই পালিয়ে গেছেন মন্টু ও আশরাফুল। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আর জিজ্ঞাসাবাদের জন্য আমরা তিনজনকে ঘটনাস্থল থেকে নিয়ে এসেছি। এছাড়া এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

আরও খবর

Sponsered content

Powered by