দেশজুড়ে

বান্দরবানে পর্যটকবাহী গাড়ী খাদে পড়ে নিহত ২

  প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২৪ , ৫:১৮:৫৮ প্রিন্ট সংস্করণ

বান্দরবানে পর্যটকবাহী গাড়ী খাদে পড়ে নিহত ২

বান্দরবানের রুমা উপজেলার রুমসংপাড়া ও দার্জিলিং পাড়ার মাঝামাঝি এলাকায় পর্যটকবাহী গাড়ি পাহাড়ের খাদে পড়ে ফিরোজা খাতুন  (৫০) এবং জয়নব খাতুন (২৪) নামে ২ জন নিহত ও ১১ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।দুর্ঘটনায় হতাহতের   সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারনা করা হচ্ছে।

শনিবার (২০ জানুয়ারি)  সকাল  ১১ টায় রুমা-কেওক্রাডং সড়কের রুমসংপাড়া ও দার্জিলিং পাড়ার  মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন রাফান (১২), পিতা: সজীব,  মাতা: রুপা,সাং- ঢাকা, ঊষসী নাগ (১৫), পিতা: দিবাকর চন্দ্র নাগ,মাতা: ডাঃ জবা রায়,সাং- কুমিল্লা,ডা. জবা রায় (৪৫),স্বামী: দিবাকর চন্দ্র নাগ,সাং- কুমিল্লা,,মাহফুজা ইসলাম রুপা (৪৫),সাং- কুষ্টিয়া,আমেনা বেগম (৬০),

সাং- কুষ্টিয়া,তাহমিনা তানজীম তালুকদার (১৯),তাননিম,রিজভী (৩৪), মাতা: ফিরোজা বেগম,আঞ্জুমান হক(৩৫), ইতু (১৬), পিতা: হাবিবুল ইসলাম,সাং- কুষ্টিয়া,স্বর্ণা (২৩)।

বান্দররবান জীপ-মাইক্রো বাস মালিক সমিতির লাইনম্যান ফখরুল ইসলাম জানান , গতকাল ৪৫ জনের একটি পর্যটকের দল বান্দরবান জীপ-মাইক্রোবাস জীপ স্টেশন থেকে ৫টি পর্যটকবাহী গাড়ি কেওক্রাডং ভ্রমণে গিয়ে ফেরার পথে আজ (২০জানুয়ারী)   রুমা-কেওক্রাডং সড়কের রুমসংপাড়া ও দার্জিলিং পাড়ার  মাঝামাঝি এলাকায় গেলে একটি বি -৭০ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পড়ে যায়।

দুর্ঘটনায় দুইজন নিহত ও এগারো জন গুরুতর আহত হন এবং এই ঘটনায় হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে।

দূর্ঘটনায় নিহত দুইজন নারী। পর্যটকরা মাগুরার বাসিন্দা বলে জানা গেছে।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) সৈয়দ মাহাবুবুল হক জানান, দূর্ঘটনায় দুইজন নারী পর্যটক নিহত হয়েছেন এবং  দুর্ঘটনা  কবলিত পর্যটকদের উদ্ধারে পুলিশ, সেনাবাহিনী এবং ফায়ার সার্ভিস টিম কাজ করছে।

আহতদের উদ্ধার করে রুমা হাসপাতাল এবং বান্দরবান সদর হাসপাতালে নেয়া হয়েছে।

এদিকে বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন দুর্ঘটনার সংবাদ নিশ্চিত করেছেন।জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন আরো জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার পাশাপাশি নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আরও খবর

Sponsered content

Powered by