দেশজুড়ে

মোংলায় ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

  প্রতিনিধি ১১ নভেম্বর ২০২৩ , ৮:১৬:৩৯ প্রিন্ট সংস্করণ

মোংলায় ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার মোর্শেদ সড়ক চাঞ্চল্যকর গৃহবধু গণধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ মামলার অন্যতম পলাতক আসামী মো. রফিকুল ইসলামকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাব।

খুলনা র‌্যাব-৬ ও চট্টগ্রাম র‌্যাব ৭ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১০ নভেম্বর) রাতে চট্টগ্রাম মহানগরীর কসাই গলি এলাকায় যৌথ অভিযান চালিয়ে রফিকুলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃক রফিকুল বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার মোর্শেদ সড়কের মো. মান্নান মাস্টারের ছেলে। 

র‌্যাব ৬ এর মিডিয়া ছেলে শনিবার বিকেল পাঁচটায় তথ্য নিশ্চিত করেছেন। র‌্যাব ৬ জানায়, গত ২৮ জুন দিবাগত রাতে মোংলা পোর্ট পৌরসভার মোর্শেদ সড়কের বাসায় ঈদ উপলেক্ষে দর্জির কাজ করার সময় ভিকটিমকে গ্রেফতারকৃক আসামী রফিকুল তার সহযোগী নিয়ে হঠাৎ করে তার দোকানের ভিতর প্রবেশ করে। তখন ভিকটিম কোন কিছু বুঝে উঠার আগে রফিকুল তার সহযোগীরা তাকে এলাপাতাড়ি মারপিটের পর পাশের রুমে নিয়ে গণধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারন করেন। বিষয়টি কাউকে জানালে গণধর্ষণের ভিডিও সোসাল মিডিয়ার ছেড়ে দেবার হুমকি দেয়। এঘটনার পর ভিকটিম আসামীদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করে।

এ ঘটনার পর খুলনা র‌্যাব-৬ একটি দল ছায়া তদন্তে চট্টগ্রাম র‌্যাব ৭ এর সহয়তা নিয়ে শুক্রবার রাতে চট্টগ্রাম মহানগরীর কসাই গলি এলাকা থেকে রফিকুলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃক রফিকুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে গণধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তাকে মোংলা থানায় হস্তান্তর করার করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আরও খবর

Sponsered content

Powered by