দেশজুড়ে

মোরেলগঞ্জে রামচন্দ্রপুর ইউনিয়নের নৌকা মার্কার জনসভা 

  প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০২৩ , ৮:৪৩:৩৫ প্রিন্ট সংস্করণ

মোরেলগঞ্জে রামচন্জদপুর ইউনিয়নের নৌকা মার্কার জনসভা 

শামীম আহসান মল্লিক, মোরেলগঞ্জ প্রতিনিধি: রামচন্দ্রপুর ইউনিয়নের কামলা বাজারে  বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকা মার্কার মোরেলগঞ্জ আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সংগঠনের নেতৃ বৃন্দ একতৃত হয়ে।

বিকাল  ৩টায় রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ মাঠে  ও বিকাল তিনটয় ও উপজেলার নেতৃবৃন্দ সমন্বয়ে এক মনোরম পরিবেশে পথসভা জনসভায় রূপান্তরিত হয়। 

স্থানীয় গণ্যমান্য মুরব্বিদের সমন্বয়ে রামচন্দ্রপুর ইউনিয়নের চয়ারম্যান আব্দুল আণিম এর সভাপতত্বে মুক্তিযোদ্ধা গণ্যমান্য ব্যক্তিবর্গ সকলে উপস্থিত 

দীর্ঘদিন প্রতীক্ষার পর সাবেক এ ছাত্রনেতা এইচ এম বদিউজ্জামান সোহাগকে প্রার্থী হিসেবে কাছে পেয়ে মানুষের ডাল আর সামলাতে পারে না। জেলা ও উপজেলা  বিভিন্ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও তার অঙ্গসংগঠনের নেতারা এ জনসভায় বক্তব্য দেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ইউনিয়ন চেয়ারম্যান মো:  শাজাহান আলী হাওলাদার। 

উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মোহাম্মদ শাহ ই আলম বাচ্চু। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, অধ্যাপক মাহফুজুল হক প্রমুখ।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মোঃ হাসিব খান, যুব নেতা রাসেল হাওলাদার, পৌর ছাত্রলীগের সভাপতি মনির হোসেন রাজ্জাক প্রমূখ।

আরও খবর

Sponsered content

Powered by