দেশজুড়ে

যশোরে ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত

  প্রতিনিধি ৮ মে ২০২০ , ৭:১৩:০৪ প্রিন্ট সংস্করণ

যশোরের অভয়নগরে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে মারুফ মোল্লা (২৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার বুইকারা গ্রামের ড্রাইভার পাড়ার মোসলেম মোল্লার ছেলে।

বৃহস্পতিবার (৭ মে) রাত ৮টার দিকে উপজেলার চলিশিয়া ইউনিয়নের ডুমুরতলা ও হাটবিলা গ্রামের মধ্যবর্তী একটি বিলের ফাঁকা জায়গায় এ ঘটনা ঘটে। এ সময় দুই র‍্যাব সদস্য আহত হন।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তমিজুল ইসলাম জানান, চলিশিয়া ইউনিয়নের ডুমুরতলা ও হাটবিলা গ্রামের মধ্যবর্তী একটি বিলের ফাঁকা জায়গায় মারুফ মোল্লসহ আরও চার-পাঁচজন মাদককারবারি ফেনসিডিল ভাগাভাগি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি টিম বিষয়টি জানতে ঘটনাস্থলে যায়।

মাদককারবারিরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে ৬ রাউন্ড গুলি ছোড়ে। র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি চালালে মারুফ মোল্লার গায়ে একটি গুলি লাগে। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়। অন্য মাদককারবারিরা পালিয়ে যায়।

তিনি জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও কয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মারুফ মোল্লার মরদেহ অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রাখা হয়েছে। আহত র‍্যাবের দুইজন সদস্যকে খুলনায় নেভি হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by