ঢাকা

পহেলা বৈশাখে থাকবে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা-ডিআইজি

  প্রতিনিধি ৬ এপ্রিল ২০২৪ , ৩:২৫:১৮ প্রিন্ট সংস্করণ

পহেলা বৈশাখে থাকবে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা-ডিআইজি

পহেলা বৈশাখে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলে মন্তব্য করেছেন টুরিস্ট পুলিশের ডিআইজি মো. আবু কালাম সিদ্দিক। শনিবার সকালে আশুলিয়ার জামগড়া এলাকায় টুরিস্ট পুলিশের একটি জোনের উদ্বোধন সময়ে তিনি এসব কথা বলেন। এর আগে সকালে আশুলিয়ার জামগড়া এলাকার রূপায়ণ সেন্টারে টুরিস্ট পুলিশের জোনটির কার্যক্রম শুরু হয়।

এসময় তিনি বলেন, পার্বত্য এলাকায় আমাদের যৌথ বাহিনী অপারেশন করছেন। এছাড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এই বিচ্ছিন্ন ঘটনার কোন ধরনের প্রভাব বাংলাদেশের টুরিস্ট খাতে কোন ধরনের প্রভাব পরবে না। আগামী পহেলা বৈশাখে আমাদের সকল পুলিশ সুপারকে নির্দেশনা দেওয়া হয়েছে।

পহেলা বৈশাখেও আমাদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ঢাকা-সিলেট-ময়মনসিংহ ডিভিশনের অতিরিক্ত ডিআইজি আবু সুফিয়ান, ঢাকা রিজিয়নের পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম, ঢাকা জেলা টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (লিগ্যাল ও মিডিয়া) মো. বদরুল আলম মোল্লা, পিএসসি, ঢাকা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মামেনা আক্তার ও আশুলিয়া জোনের ইনচার্জ মো. মনিরুল হক ডাবলু, বিশিষ্ট ব্যবসায়ী ও ঢাকা জেলার সেরা করদাতা মো. তানভীর আহমেদ রোমান ভুঁইয়া, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক মো. কবির হোসেন সরকার, যুগ্ম-আহবায়ক মো. মইনুল ইসলাম ভুঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. নূরুল আমিন সরকার ও আশুলিয়া থানা পূজা উদ্‌যাপন কমিটির সভাপতি আশিস কুমার নাগ, সাধারণ সম্পাদক সম্ভু সরকার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সদস্য মো. কায়সার আহমেদ, মো. মাহাবুব সরকার, মো. আমীনুর সরকার, ইউনিয়ন যুবলীগ নেতা মো. জামাল হোসেন, আলামীন মোল্লাসহ আরও অনেকে।

আরও খবর

Sponsered content

Powered by