দেশজুড়ে

অক্সিজেনের অভাবে আর নয় মৃত্যু, ৩০টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন ডক্টর সামিউল

  প্রতিনিধি ৯ আগস্ট ২০২১ , ৫:১৩:৩৭ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের জরুরি চিকিৎসা সেবায় ব্যক্তিগত অর্থায়নে ৩০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ডক্টর সামীউল আলম লিটন।
সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে পাবলিক হলে আয়োজিত এক অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি ও জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এর উপস্থিতিেত অক্সিজেন সিলিন্ডার গুলো স্বাস্থ্য কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।
ডক্টর সামীউল আলম লিটন বলেন এই করোনাকালে কোভিড রোগীর চিকিৎসায় সবচেয়ে বেশি প্রয়োজন হয় অক্সিজেন। সেই অক্সিজেনের যেন সংকট না পড়ে সেই লক্ষে স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিয়েছি।
অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ কদ্দুস, শওকত জাহান মুকুল, উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রবিউল ইসলাম, গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান প্রমুখ।
সুপক রঞ্জন উকিল

আরও খবর

Sponsered content

Powered by