বাংলাদেশ

‘রাষ্ট্রপতি পদে চমক দেখিয়েছেন প্রধানমন্ত্রী’

  প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:৫১:২৭ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

বিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের প্রতি কৃতজ্ঞতা এবং আওয়ামী লীগ মনোনয়নপ্রাপ্ত রাষ্ট্রপতি প্রার্থী মো. সাহাবুদ্দিনকে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাষ্ট্রপতি পদে প্রধানমন্ত্রী বরাবরের মতোই চমক দেখিয়েছেন।

রোববার রাজধানীর খিলগাঁওয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে কাদের বলেন, আওয়ামী লীগ সরকার নারীদের মর্যাদা ও সম্মান দিয়েছে। তবে বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে নারীরা স্বাধীনভাবে চলাফেরা করতে পারবেন না। তারা দেশে তালেবানি ব্যবস্থা চালু করবে।

বিএনপির আন্দোলনের স্রোত হারিয়ে গেছে মন্তব্য করে ওবায়দুল কাদের আরও বলেন, ক্ষমতার ময়ূর সিংহাসন ফিরে পেতে দলটি মরিয়া হয়ে উঠেছে। তবে যতোই বলুন, তত্ত্বাবধায়ক সরকারের দিবাস্বপ্ন দেখে কোনো লাভ নেই। বিএনপি-মার্কা তত্ত্বাবধায়ক সরকার আওয়ামী লীগ চায় না।

বিএনপি-জামায়াত দেশে আবারও আগুন-সন্ত্রাস শুরু করেছে। সিরাজগঞ্জে আওয়ামী লীগের শান্তি সমাবেশে হামলা করা হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুলের সভাপতিত্বে শান্তি সমাবেশে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম ও ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির, সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরীসহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতারা।

আরও খবর

Sponsered content

Powered by