চট্টগ্রাম

রায়পুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

  প্রতিনিধি ১২ আগস্ট ২০২১ , ৬:০১:৩১ প্রিন্ট সংস্করণ

ইমতিয়াজ মিশরী, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বাংলাদেশ আওয়ামী  সেচ্ছাসেবকলীগের উদ্যোগে কোভিড -১৯ এ ক্ষতিগ্রস্ত ১০০ জন অসহায় হতদরিদ্র ও রিকশা চালকের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়, খাদ্য সামগ্রীর তালিকায় ছিলো চাল, আটা,সয়াবিন তৈল,আলু এবং পেঁয়াজ।১২ ই আগষ্ট রোজ বৃহস্পতিবারে ০৬ নং কেরোয়া ইউনিয়ন নয়ার হাট ঝোড়পোলে বাংলাদেশ আওয়ামিলীগ এর কার্যালয়ে এই বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রায়পুর উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জামাল পাটোয়ারী।
বিশেষ অতিথির বক্তৃতায় ইউনিয়ন আওয়ামিলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক কেরোয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কাজী সামসুল ইসলাম সামু বলেন, আজকে ১ম দফায় ১০০ জন হতদরিদ্র রিকশা চালকের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। আগামী শনিবার ১৪ ই আগষ্ট ইউনিয়ন পরিষদ অফিসে আরও ৩০০ জন হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। আজ যারা বাদ পড়েছে শনিবারে তারা সবাই পাবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি শাহ্ আলম মাষ্টার, ইউনিয়ন আওয়ামিলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক কাজী সামসুল ইসলাম সামু, ইউনিয়ন কৃষকলীগের যুগ্ম আহবায়ক হিরু পাটোয়ারী প্রমুখ

আরও খবর

Sponsered content

Powered by