দেশজুড়ে

লক্ষ্মীপুরের ৫ ইউপিতে ৩ জন নতুন ২ জন পুরাতন মুখ বিজয়ী

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২৪ , ৩:২৫:১৪ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুরের ৫ ইউপিতে ৩ জন নতুন ২ জন পুরাতন মুখ বিজয়ী

লক্ষ্মীপুর সদর উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশের ভোটে নির্বাচিত চেয়ারম্যানদের ৩ জন নতুন ২ জন পুরাতন মুখ বিজয়ী হয়েছেন।

রোববার (২৮ এপ্রিল) রাতে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়। এদিন সকাল থেকে বিকেল ৪ টা পর্যন্ত দক্ষিণ হামছাদী, দালাল বাজার, বাঙ্গাখাঁ, লাহারকান্দি ও তেওয়ারীগঞ্জ ইউনিয়নে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোট গ্রহণ ও গণনা শেষে কেন্দ্রে কেন্দ্রে প্রাপ্ত ভোটে দক্ষিণ হামছাদী ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান মীর শাহ আলম। তিনি ঘোড়া প্রতীকে পেয়েছেন ৬২৪৪ ভোট। তার নিকটতম সৈয়দ আবুল কাশেম আনারস প্রতীকে পেয়েছেন ২৬০১ ভোট।

দালাল বাজার ইউনিয়নে বিজয়ী হয়েছেন নজরুল ইসলাম। চশমা প্রতীকে তিনি পেয়েছেন ৬৩৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরনবী অটোরিকশা প্রতীকে পেয়েছেন ৪৭৬০ ভোট।বাঙ্গাখাঁ ইউনিয়নে মিজানুর রহমান চশমা প্রতীকে ৬৪০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ জামান রিপন পেয়েছেন ৩৩৯০ ভোট।

লাহারকান্দি ইউনিয়নে টেলিফোন প্রতীকে আশরাফুল আলম বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৫৫৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খোরশেদ আলম অটোরিকশা প্রতীকে পেয়েছেন ৩৭৭৩ ভোট। তেওয়ারীগঞ্জ ইউনিয়নে ওমর হুসাইন ইবনে ভুলু আনারস প্রতীকে পেয়েছেন ৭৫৪২ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বোরহান চৌধুরী পেয়েছেন অটোরিকশা প্রতীকে ৬২৩৯ ভোট। প্রসঙ্গত: সীমানা ও মামলা জটিলতা শেষে দীর্ঘ ১৩ বছর পর জেলার সদর উপজেলার ২নং দক্ষিণ হামছাদি, ৩নং দালাল বাজার, ৬ নং বাঙ্গাখাঁ, ১৫ নং লাহারকান্দি ও ১৯ নং তেয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এ নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে সম্পন্ন করতে প্রশাসনের ব্যাপক প্রস্তুতি ছিল। নির্বাচনে ভোটাররা শান্তিপূর্ণ উৎসব মুখর পরিবেশে পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন।

আরও খবর

Sponsered content

Powered by