আন্তর্জাতিক

রেস্টুরেন্টের স্যুপে মিলেছে ইঁদুরের পা

  প্রতিনিধি ২৪ আগস্ট ২০২৩ , ৭:৩৩:০২ প্রিন্ট সংস্করণ

ইতালির জনপ্রিয় রেস্টুরেন্ট বা রেস্তোরাঁ অলিভ গার্ডেনে খেতে যান মিশিগানের এক ব্যক্তি। অর্ডার করেছিলেন মাইনস্ট্রোন স্যুপ। এরপর তা খেতেও শুরু করেন তিনি। তবে সেই স্যুপে ইঁদুরের পা মিলেছে বলে অভিযোগ করেছেন ওই ব্যক্তি। এ নিয়ে ইতিমধ্যে রেস্তোরাঁর নামে মামলা দায়ের করেছেন।

থমাস হাওয়ি (৫৪) তার বন্ধুদের নিয়ে ওই রেস্তোরাঁয় গেলে এ ঘটনা ঘটেছে। খবর এনডিটিভির।

থমাস তার অভিযোগে লিখেছেন, ‘আমার মুখে যেন কিছু আঘাত করল এমনটা মনে হয়েছিল, তবে তা কী ছিল- এ নিয়ে আমি নিশ্চিত ছিলাম না। প্রথমে আমি ভেবেছিলাম এটা সুই ছিল।’

মামলার বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, ভুক্তভোগী থমাস তার মুখে অনেক ব্যথা অনুভব করে। তিনি যখন সেটি গিলে ফেলার চেষ্টা করেন তখন বুঝতে পারে সেটি তার গালে যেন বিঁধে গেছে, এরপর তিনি সেটি মুখ থেকে ফেলে দেন।

থমাস হাওয়ি বলেন, ‘আমি এরপর দেখি সেটা ইঁদুরের একটি পা। এটা এতটাই জঘন্য ছিল যে আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি এবং রেস্তোরাঁর মধ্যে সেটি ছুড়ে মারি।’ 

তবে ওই রেস্তোরাঁর একজন কর্মী সেইসময় তাদের টেবিলে এসে দাবি করেন, আমরা আমাদের মাইনস্ট্রোন স্যুপে কোনো মাংসই দিই না। ঘটনার সঙ্গে সঙ্গেই থমাস পুলিশ ডাকেন এবং এ নিয়ে রিপোর্ট করেন।

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, থমাস ওই রেস্তোরাঁর বিরুদ্ধে ২৫ হাজার ডলারের বেশি মামলা করেছেন। এ নিয়ে এখন তদন্ত চলছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by