আইন-আদালত

লক্ষ্মীপুরে চুরির অভিযোগে ছাত্রলীগের দুই নেতা আটক

  প্রতিনিধি ৯ আগস্ট ২০২৩ , ৮:০০:০৬ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুরে চুরির অভিযোগে ছাত্রলীগের দুই নেতা আটক

লক্ষ্মীপুরে ৫০ হাজার টাকা চুরির অভিযোগে রাকিব হোসেন সুমন ও রাসেল হোসেন অপু নামে দুই ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে।

আজ বুধবার (৯ আগস্ট) বিকেলে চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কখন কোথা থেকে আটক করেছেন তা জানাননি তিনি। 

আটক সুমন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে ও অপু একই এলাকার রুহুল আমিনের ছেলে। তারা দুইজনেই  চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সহ-সম্পাদক।

অভিযোগকারী মো. শাকিল। তিনি চন্দ্রগঞ্জ বাজারের আফজাল রোডের মুন স্টিল ফার্ণিচারের কারীগর ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকার গোলজার হোসেনের ছেলে। 

অভিযোগ সূত্র জানায়, মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে আছরের নামাজ পড়তে দোকানের কারিগর শাকিল নামাজ পড়তে যায়। তখন কর্মচারী তানভীর হোসেনকে দোকানে বসিয়ে রাখা হয়। এসময় বিকেল ৫ টা ২০ মিনিটে সুমন ও অপু দোকানে ঢুকে। তখন কথা বলে অপু কর্মচারী তানভীরকে অন্য মনস্ক করে রাখে। এ সুযোগে সুমন দোকানের টুলবক্সে থাকা ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। দোকানে ফিরে টুলবক্স খোলা দেখে শাকিলের সন্দেহ হয়। পরে শাকিল সিসি ক্যামেরার ফুটেজে সুমন ও অপুকে দেখতে পায়। একপর্যায়ে টাকার চুরির ঘটনায় জানতে চাইলে অভিযুক্তরা তাকে মারধরসহ বিভিন্ন ধরণের হুমকি দেয়। এতে তিনি চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

এবিষয়ে জানতে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি আবু তালেবের মুঠোফোনে একাধিকবার কল করেও সাড়া মেলেনি। তবে, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম মাসুদুর রহমান বলেন, সুমন ও অপুকে আটকের ঘটনাটি উদ্ভট। তাদের আটকের ঘটনা আমি জানি না। 

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম বলেন, সুমন ও রাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Powered by