দেশজুড়ে

সিংড়ায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পিন্টু, সম্পাদক মুন্নু

  প্রতিনিধি ২৪ এপ্রিল ২০২৪ , ৫:২৪:৩৮ প্রিন্ট সংস্করণ

সিংড়ায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পিন্টু, সম্পাদক মুন্নু

নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম এম ওয়াহিদুজ্জামান পিন্টুকে ভারপ্রাপ্ত সভাপতি ও সোহেল রানা মুন্নুকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড. খন্দকার ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৮ মে ২০২৪ তারিখে অনুষ্ঠিতব্য সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সংঘটিত প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. দেলোয়ার হোসেনের মনোনয়নপত্র জমাদানে বাধা প্রদান, মারপিট ও অপহরণের ঘটনাসহ অনাকাঙ্ক্ষিত ঘটনায় দায়েরকৃত মামলার আসামি সুমনের জবানবন্দি, নিউজপোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত ভিডিও ফুটেজসহ বিভিন্ন মাধ্যমে প্রচারিত ঘটনায় সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীর সম্পৃক্ততা রয়েছে। সাংগঠনিক শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের সাথে সম্পৃক্ততা থাকায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিংড়া উপজেলার সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীকে চলতি দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম এম ওয়াহিদুজ্জামান পিন্টুকে সভাপতি ও সোহেল রানা মুন্নুকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করা হলো।

আরও খবর

Sponsered content

Powered by